নজরুল ইসলাম খান : খালেদা জিয়ার কিছু হলে রেহাই পাবেন না

আগের সংবাদ

নতুন বছরে সরকারের ১০ চ্যালেঞ্জ

পরের সংবাদ

জগন্নাথ বিশ্ববিদ্যালয় : ছাত্রলীগের সভাপতি ইব্রাহিম, সম্পাদক আকতার

প্রকাশিত: জানুয়ারি ২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

জবি প্রতিনিধি : কমিটি বিলুপ্তির ২২ মাস পর জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) শাখা ছাত্রলীগের আংশিক কমিটি গঠন করা হয়েছে। এতে ইব্রাহিম ফরাজীকে সভাপতি ও আকতার হোসেনকে সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত হয়েছে। গতকাল শনিবার বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে ৩৫ সদস্যের এ কমিটির অনুমোদন দেন। কমিটিতে সহসভাপতি হিসেবে মহিউদ্দিন অনি, শাহবাজ হোসেন বর্ষণ, আতাউল গনি টুটুল, আসাদুজ্জামান আসাদ, মো. মশিউর রহমান লিজন, মেহেদি বাবু, মো. কামরুল হুসাইন, প্রীতিশ দত্ত রাজ, মো. শামিম ফেরদৌস অপি, মেহেদী হাসান জয়, আসাদুল্লাহ আসাদ, খালিদ হাসান, মো. রিয়াদ খান, ইব্রাহিম হোসাইন সানিম, মো. হাবুল হোসেন পরাগ, ফজলে রাব্বি, ফয়সাল আহমেদ, মিঠুন বাড়ৈ ও মাসুম পারভেজকে মনোনীত করা হয়েছে।

এছাড়া যুগ্ম সাধারণ সম্পাদক পদে- অঞ্জন চৌধুরী পিংকু, নুরুল আফসার, ঋত্বিক রায় বাহাদুর, আদম সাইফুল্লাহ, ইনজামামুল ইসলাম নিলয়, মুন্নি আক্তার ও ফৌজিয়া জাফরিন প্রিয়ন্তী। সাংগঠনিক সম্পাদক পদে- রিফাত সাঈদ, মো. আবদুল রায়হান, হাসিবুল হাসান হৃদয়, জিনিয়া আফরিন, সৈয়দ হাফসা ফারিহা ঊর্মি, মফিজুর রহমান হামিম ও শেখ রাসেলকে মনোনীত করা হয়েছে।
উল্লেখ্য, ২০১৯ সালের ৩ ফেব্রুয়ারি ও ১৮ ফেব্রুয়ারি তরিক-রাসেল কমিটির দুই গ্রুপের সংঘর্ষের পরের দিন জবি শাখা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত করে কেন্দ্রীয় ছাত্রলীগ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়