নজরুল ইসলাম খান : খালেদা জিয়ার কিছু হলে রেহাই পাবেন না

আগের সংবাদ

নতুন বছরে সরকারের ১০ চ্যালেঞ্জ

পরের সংবাদ

চসিক মেয়র : অগ্রযাত্রাবিরোধী ষড়যন্ত্র সম্পর্কে সজাগ থাকুন

প্রকাশিত: জানুয়ারি ২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের অগ্রযাত্রাকে রুখতে দেশি-বিদেশি নানা ধরনের ষড়যন্ত্র হচ্ছে বলে উল্লেখ করেছেন চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) মেয়র রেজাউল করিম। আগামী জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে এ ষড়যন্ত্রকারী চক্রটি নানা ধরনের অপতৎপরতা শুরু করেছে বলে তিনি অভিযোগ করেন। তাই গণতন্ত্র ও দেশবিরোধী যে কোনো ষড়যন্ত্র মোকাবিলায় সজাগ থাকতে হবে। মেয়র গতকাল শনিবার মুজিব শতবর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের অধীন চকবাজার থানা আওয়ামী লীগের উদ্যোগে মতি টাওয়ার সম্মুখ চত্বরে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
তিনি বলেন, বিগত বছরটিতে করোনার মতো একটি সর্বগ্রাসী মহামারি থাবা দিলেও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদক্ষ নেতৃত্ব ও বিচক্ষণতায় দেশ ঘুরে দাঁড়িয়েছে এবং আপদকালীন পরিস্থিতি মোকাবিলা এবং জনগণের মাঝে টিকা প্রদান কার্যক্রম সফলভাবে সম্পন্ন করে আমাদের জন্য পরম স্বস্তি এনে দিয়েছেন।
চকবাজার থানা আওয়ামী লীগের সভাপতি সাহাবুদ্দিন আহমেদের সভাপতিত্বে, সাধারণ সম্পাদক আনছারুল হকের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের তথ্য ও গবেষণাবিষয়ক সম্পাদক চন্দন ধর, কাজী মোজাম্মেল হক খোকা, ফারুক খালেক চৌধুরী প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়