নজরুল ইসলাম খান : খালেদা জিয়ার কিছু হলে রেহাই পাবেন না

আগের সংবাদ

নতুন বছরে সরকারের ১০ চ্যালেঞ্জ

পরের সংবাদ

কিশোরগঞ্জে রাষ্ট্রপতির ৭৯তম জন্মদিন উদযাপন

প্রকাশিত: জানুয়ারি ২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কিশোরগঞ্জ প্রতিনিধি : কিশোরগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে উদযাপন করা হয়েছে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের ৭৯তম জন্মদিন। এ উপলক্ষে গতকাল শনিবার বিকালে কিশোরগঞ্জ পুরনো স্টেডিয়ামে জমকালো অনুষ্ঠানের আয়োজন করা হয়।
আয়োজনের মধ্যে কেককাটা ছাড়াও ছিল আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান। বিকাল ৫টায় জন্মদিনের আনুষ্ঠানিকতা শুরু হয়। এ সময় ৭৯ পাউন্ড ওজনের কেক কেটে দিনটিকে স্মরণীয় করে রাখেন- কিশোরগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মো. আফজাল হোসেন, জেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট জিল্লুর রহমান, জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম, পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার), জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট কামরুল আহসান শাহজাহান, সাধারণ সম্পাদক এডভোকেট এম এ আফজল, কিশোরগঞ্জ-২ আসনের সাবেক সংসদ সদস্য এডভোকেট সোহরাব উদ্দিন, পৌরসভার মেয়র মো. পারভেজ মিয়া, সিভিল সার্জন ডা. মুজিবুর রহমান, জেলা আওয়ামী লীগের সদস্য বীর মুক্তিযোদ্ধা আনোয়ার কামাল, রাষ্ট্রপতির মেজ ছেলে রাসেল আহমেদ তুহিনসহ বিভিন্ন শ্রেণি-পেশার হাজারো মানুষ।
শেষে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়।
উল্লেখ্য, ১৯৪৪ সালের আজকের এই দিনে কিশোরগঞ্জ জেলার হাওর উপজেলা মিঠামইনের কামালপুর গ্রামে এক কৃষক পরিবারে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ জন্মগ্রহণ করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়