নজরুল ইসলাম খান : খালেদা জিয়ার কিছু হলে রেহাই পাবেন না

আগের সংবাদ

নতুন বছরে সরকারের ১০ চ্যালেঞ্জ

পরের সংবাদ

ঈশ্বরদীতে ‘বঙ্গবন্ধু ম্যুরাল’ স্থাপনের কাজ শুরু

প্রকাশিত: জানুয়ারি ২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি : ঈশ্বরদীতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতি স্মারক ‘বঙ্গবন্ধু ম্যুরাল’ স্থাপনের কাজ শুরু হয়েছে। গতকাল শনিবার দুপুরে উপজেলা শহরে দলীয় কার্যালয়ের সামনে ‘বঙ্গবন্ধু ম্যুরাল’ স্থাপন কাজের আনুষ্ঠানিক ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেন পাবনা-৪ আসনের সাংসদ বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাস।
এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা আ.লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান নায়েব আলী বিশ্বাস, পৌরসভার মেয়র ইছাহক আলী মালিথা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ মিন্টু, আওয়ামী লীগ নেতা গোলাম মোস্তফা মণ্ডল প্রমুখ।
দলীয় সূত্রে জানা গেছে, বিজয়ের সুবর্ণজয়ন্তী উপলক্ষে সম্প্রতি পৌর মেয়র ইছাহক মালিথা দলীয় কার্যালয়ে বঙ্গবন্ধু ম্যুরাল স্থাপনের জন্য সম্প্রতি তিনি এসব পরিকল্পনার কথা জানান স্থানীয় সাংসদ নুরুজ্জামান বিশ্বাসকে। প্রস্তাবের পরিপ্রেক্ষিতে সাংসদ নুরুজ্জামান বিশ্বাস দ্রুত সভা ডেকে ঈশ্বরদী উপজেলা ও পৌর কমিটির নেতাসহ সবাইকে সম্পৃক্ত করে ম্যুরালটি স্থাপনের সিদ্ধান্ত নেন।

মেয়র ইছাহক আলী বলেন, ম্যুরাল স্থাপনে আর্থিক সহযোগিতা দেবেন স্থানীয় সাংসদ, উপজেলা চেয়ারম্যান, পৌর মেয়র, উপজেলা ও পৌর আওয়ামী লীগের নেতারা।
এদিকে স্বাধীনতার ৫০ বছর পর দলীয় কার্যালয়ে বঙ্গবন্ধু ম্যুরাল স্থাপনের কাজ শুরু হওয়ায় দলের তৃণমূলের নেতাকর্মীরা সাংসদ নুরুজ্জামান বিশ্বাস, পৌর মেয়র ইছাহক আলী মালিথা, উপজেলা চেয়ারম্যান নায়েব আলী বিশ্বাসসহ উপজেলা ও পৌর কমিটির নেতাদের ধন্যবাদ জানিয়েছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়