নজরুল ইসলাম খান : খালেদা জিয়ার কিছু হলে রেহাই পাবেন না

আগের সংবাদ

নতুন বছরে সরকারের ১০ চ্যালেঞ্জ

পরের সংবাদ

ইউনিভার্সেল ডক্টরস নাইট

প্রকাশিত: জানুয়ারি ২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

রাজধানীর ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালের (সাবেক আয়েশা মেমোরিয়ালের হাসপাতাল) উদ্যোগে দীর্ঘ ২ বছর করোনার সঙ্গে লড়াই করা ডাক্তারদের উৎসাহ প্রদানের লক্ষ্যে অনুষ্ঠিত হয় ‘ইউনিভার্সেল ডক্টরস নাইট’।
অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. মো. শারফুদ্দীন আহমেদ, স্বাধীনতা চিকিৎসক পরিষদের (স্বাচিপ) সভাপতি অধ্যাপক ডা. এম ইকবাল আর্সলান, ঢাকা ইউনিভার্সিটির ফ্যাকাল্টি অব মেডিসিনের ডিন ডা. শাহরিয়ার নবী (শাকিল), জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট ও হাসপাতাল কার্ডিওলজি বিভাগের অধ্যাপক ডা. অমল কুমার চৌধুরী, মিডিয়া ব্যক্তিত্ব ডা. আব্দুন নুর তুষার, পাওয়ারভিশন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী মজিবর রহমান।
ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালের চেয়ারম্যান ও এফবিসিসিআইর পরিচালক প্রীতি চক্রবর্ত্তী, সিআইপি, হাসপাতালের ভাইস চেয়ারম্যান ইঞ্জিনিয়ার দিলীপ কুমার পাল এবং হাসপাতালের কনসালটেন্টসহ ঊর্ধ্বতন কর্মকর্তা চিকিৎসকদের উৎসাহ প্রদানে বিভিন্ন বিষয়ে তাদের মতাদর্শ ও হাসপাতালের উন্নয়নের লক্ষ্যে অধিক পেশাদারত্বের সঙ্গে দায়িত্ব পালনের আহ্বান জানান।
জমকালো অনুষ্ঠানে করোনার সঙ্গে লড়াইয়ে অবদান রাখায় পুরস্কার হিসেবে হাসপাতালের বিভিন্ন বিভাগের ১৬ জন তরুণ চিকিৎসককে সম্মাননা প্রদান করা হয়। পাশাপাশি আলোচনা সভা ও আকর্ষণীয় র‌্যাফেল ড্র-এর পাশাপাশি সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন নন্দিত কণ্ঠশিল্পী ন্যান্সি। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়