পরিকল্পনামন্ত্রী : দেশে রাজনীতিবিদের চেয়ে আমলাতন্ত্রের দাপট বেশি

আগের সংবাদ

শ্যামল দত্ত’র প্রত্যয় : চ্যালেঞ্জ মোকাবিলা করেই এগিয়ে যাবে ভোরের কাগজ

পরের সংবাদ

সোনারগাঁওয়ে যুবকের গলাকাটা মরদেহ উদ্ধার

প্রকাশিত: জানুয়ারি ১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি : নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের কাইকারটেক কাফুরদী এলাকায় ব্রহ্মপুত্র নদ থেকে এক অটোচালকের অর্ধ গলাকাটা লাশ উদ্ধার করেছে সোনারগাঁও থানা পুলিশ।
প্রথমে লাশটির পরিচয় পাওয়া না গেলেও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার হওয়ার পর তার পরিচয় পাওয়া যায়। এলাকাবাসীর সহযোগিতায় খবর পেয়ে সোনারগাঁও থানা পুলিশ লাশটিকে উদ্ধার করতে যায়।
ব্রহ্মপুত্র নদীতে ভেসে আসা রাজিব হোসেন (৩৫) নারায়ণগঞ্জের বন্দর উপজেলার লক্ষ্যারচর উত্তরপাড়া মদনগঞ্জ এলাকার মফিজুল ইসলামের ছেলে।
জানা গেছে, গত সোমবার ২৭ ডিসেম্বর রাজিব হোসেন তার অটোরিকশাটি নিয়ে প্রতিদিনের ন্যায় বের হন। সারা দিন কাজ শেষে বাড়ি ফেরার কথা থাকলেও রাজিব সেদিন আর বাড়ি ফেরেনি।
তার পরিবারের সদস্যরা বলেন, বাড়ি ফেরার সময় পেরিয়ে যাওয়ার পর আমরা তার মোবাইল নম্বরে কল দিলে ফোনটি বন্ধ পাওয়া যায়। অনেক খোঁজাখুঁজির পর কোথাও হদিস না পেয়ে রাজিবের বাবা মফিজুল ইসলাম বন্দর থানায় একটি জিডি করেন, যার নং ১২৪০।
এ বিষয়ে সোনারগাঁও থানার ওসি হাফিজুর রহমান ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানোর ব্যবস্থা করেন। ধারণা করা হচ্ছে, অটোচালক রাজিবকে দুএক দিন আগে হত্যা করে ব্রহ্মপুত্র নদে ফেলে গেছে দুর্বৃত্তরা। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান ওসি হাফিজুর রহমান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়