পরিকল্পনামন্ত্রী : দেশে রাজনীতিবিদের চেয়ে আমলাতন্ত্রের দাপট বেশি

আগের সংবাদ

শ্যামল দত্ত’র প্রত্যয় : চ্যালেঞ্জ মোকাবিলা করেই এগিয়ে যাবে ভোরের কাগজ

পরের সংবাদ

বিকাশ : ভোক্তা জরিপে টানা তৃতীয়বার সেরা ব্র্যান্ড

প্রকাশিত: জানুয়ারি ১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

পর পর তিনবার ভোক্তা জরিপে দেশের সেরা ব্র্যান্ড নির্বাচিত হয়েছে দেশের সবচেয়ে বড় মোবাইল আর্থিক সেবাদানকারী প্রতিষ্ঠান বিকাশ। ২০১৯, ২০২০-এর ধারাবাহিকতায় এ বছরও বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম আয়োজিত ‘বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড’-এ ৩৫টি ক্যাটাগরির শীর্ষ ১০২টি ব্র্যান্ডের মধ্যে শ্রেষ্ঠ নির্বাচিত হয়েছে বিকাশ। একই সঙ্গে মোবাইল ফিন্যান্সিয়াল সার্ভিস ক্যাটাগরিতেও টানা পঞ্চমবারের মতো ‘মোস্ট লাভড ব্র্যান্ড’ নির্বাচিত হয়েছে বিকাশ।
মাত্র ১০ বছরের যাত্রায় আর্থিক অন্তর্ভুক্তির মাধ্যমে লেনদেনে স্বাধীনতা ও সক্ষমতা এনে দিয়ে বিকাশ যেভাবে দেশের সব শ্রেণীর মানুষের জীবনের অংশ হয়ে উঠেছে, গ্রাহকদের এই স্বীকৃতি তারই প্রতিফলন।
নিয়েলসেন আই কিউর অংশীদারত্বে এবং দি ডেইলি স্টারের সহযোগিতায় গতকাল রাজধানীর একটি হোটেলে ১৩তম বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড-২০২১ আয়োজন করে বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম। ভোক্তা সন্তুষ্টি অর্জনের মাধ্যমে যে ব্র্যান্ডগুলো সর্বাধিক গ্রহণযোগ্যতা অর্জন করেছে, সেগুলোকেই এ সম্মাননা জানানো হয়। নিয়েলসেনের বিশ্বমানের জরিপ পদ্ধতি ‘উইনিং ব্র্যান্ডস’ অনুসারে দেশজুড়ে পরিচালিত এই জরিপে ৮ হাজার ভোক্তা অংশ নেন।
বিজিএমইএ সভাপতি ফারুক হাসান এবং নবনির্বাচিত বেসিস সভাপতি রাসেল টি আহমেদের হাত থেকে বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড-২০২১ গ্রহণ করেন বিকাশের ইভিপি এন্ড হেড অব ব্র্যান্ড আশরাফ বারী। এ সময় উপস্থিত ছিলেন বিকাশের চিফ ফিন্যান্সিয়াল অফিসার মইনুদ্দিন মোহাম্মদ রাহগীর, চিফ হিউম্যান রিসোর্স অফিসার ফেরদৌস ইউসুফ, চিফ কমার্শিয়াল অফিসার আলী আহম্মেদ এবং চিফ কমিউনিকেশন্স অফিসার মাহফুজ সাদিক। বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়