পরিকল্পনামন্ত্রী : দেশে রাজনীতিবিদের চেয়ে আমলাতন্ত্রের দাপট বেশি

আগের সংবাদ

শ্যামল দত্ত’র প্রত্যয় : চ্যালেঞ্জ মোকাবিলা করেই এগিয়ে যাবে ভোরের কাগজ

পরের সংবাদ

বঙ্গবন্ধুর সমাধিতে স্বাস্থ্যসেবা বিভাগের সিনিয়র সচিব

প্রকাশিত: জানুয়ারি ১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ আপডেট: জানুয়ারি ১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

টুঙ্গিপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি : গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন স্বাস্থ্য ও পবিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্যসেবা বিভাগের সিনিয়র সচিব লোকমান হোসেন মিয়া। গত বৃহস্পতিবার সন্ধ্যায় তিনি বঙ্গবন্ধুর সমাধি সৌধের বেদিতে পুষ্পস্তবক অর্পণ করেন।
এ সময় তিনি ১৯৭৫ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধুসহ তার পরিবারের শহীদ সদস্যদের আত্মার মাগফিরাত এবং প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনায় ফাতেয়া পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন। পরে তিনি সমাধি গেস্ট হাউসে পরিদর্শন বইতে স্ব^াক্ষর করেন। এ সময় স্বাস্থ্যসেবা বিভাগের অতিরিক্ত সচিব (উন্নয়ন) মো. সাইদুর রহমান, স্বাস্থ্যসেবা বিভাগের উপসচিব (প্রশাসন-২) আবদুছ সালাম, স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক (উন্নয়ন), ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরা, স্বাস্থ্য অধিদপ্তরের খুলনা বিভাগের পরিচালক ডা. মো. মনজুরুল মুর্শিদ, বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন এমপির একান্ত সচিব ফিরোজুল ইসলাম, গোপালগঞ্জের সিভিল সার্জন ডা. সুজাত আহমেদ, ভোরের কাগজের স্টাফ রিপোর্টার (বাগেরহাট) মিজানূর রহমান আকন, টুঙ্গিপাড়া উপজেলা নির্বাহী অফিসার এ কে এম হেদায়েতুল ইসলাম, টুঙ্গিপাড়া থানার ওসি এ কে এম সুলতান মাহমুদ, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল শেখ, টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মো. জসিম উদ্দিনসহ স্থানীয় আওয়ামী লীগ ও যুবলীগ নেতারা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়