সংসদীয় কমিটি ; এক এনআইডিতে পাঁচের বেশি সিম নয়

আগের সংবাদ

ইউপি নির্বাচন : পোস্টারে ছেয়ে গেছে ভোলাহাটের জনপথ

পরের সংবাদ

সিক্স এ সাইড ক্রিকেট টুর্নামেন্টের পুরস্কার বিতরণ

প্রকাশিত: ডিসেম্বর ৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে এমআইইউ সিক্স এ সাইড ক্রিকেট টুর্নামেন্ট ২০২১ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। গতকাল বিকালে বিশ্ববিদ্যালয়ের গুলশান ক্যাম্পাসের কর্ডোভা সেমিনার হলে এ পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মো. নজরুল ইসলাম প্রধান অতিথি হিসেবে ছিলেন। বিশেষ অতিথি ছিলেন ট্রেজারার (ইনচার্জ) হাফিজুল ইসলাম মিয়া ও ব্যবসায় প্রশাসন বিভাগের ডিন প্রফেসর এম হারুন-উর-রশিদ।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ব্যবসায় প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক ও স্পোর্টস ক্লাবের মডারেটর মো. নুরুল হুদা রাজিব, সেন্টার অব জেনারেল এডুকেশনের সহকারী অধ্যাপক ও কোঅর্ডিনেটর ড. মোহাম্মাদ আবুল কালাম আজাদ, ব্যবসায় প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক ইদ্রিস আলী, অ্যাডমিশন, পাবলিক রিলেশন্স অ্যান্ড স্টুডেন্টস অ্যাফেয়ার্সের অ্যাডিশনাল ডিরেক্টর আবদুল মতিন, স্পোর্টস ক্লাবের বিদায়ী সভাপতি ইমরান হোসেন, বর্তমান সভাপতি জিয়া উদ্দিন ও সেক্রেটারি রাব্বি হাসান সজিব। স্পোর্টস ক্লাবের আয়োজনে সপ্তাহব্যাপী এ প্রতিযোগিতায় বিভিন্ন বিভাগ থেকে ৯টি দল অংশ নেয়। এতে চ্যাম্পিয়ন হয় ৪৭ ওয়ারিয়রস। রানারআপ হয় বুম বুম ৫৩। অনুষ্ঠান শেষে অতিথিরা বিজয়ী ও চ্যাম্পিয়ন দলের হাতে পদক তুলে দেন। এ সময় স্পোর্টস ক্লাবের বিদায়ী সভাপতি ইমরান হোসেনকে ক্রেস্ট উপহার প্রদান করে সংবর্ধিত করা হয়। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়