সংসদীয় কমিটি ; এক এনআইডিতে পাঁচের বেশি সিম নয়

আগের সংবাদ

ইউপি নির্বাচন : পোস্টারে ছেয়ে গেছে ভোলাহাটের জনপথ

পরের সংবাদ

রাবি রিপোর্টার্স ইউনিটি : সভাপতি রাশেদ সম্পাদক রিয়াদ

প্রকাশিত: ডিসেম্বর ৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, রাজশাহী : দৈনিক সময়ের আলোর বিশ্ববিদ্যালয় প্রতিনিধি রাশেদ শুভ্রকে সভাপতি ও দৈনিক সংবাদের ওয়াসিফ রিয়াদকে সাধারণ সম্পাদক করে রাজশাহী বিশ্ববিদ্যালয় রিপোর্টার্স ইউনিটির ২০২১-২২ মেয়াদের নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। গতকাল বুধবার সকাল সাড়ে ১০টায় বিশ্ববিদ্যালয়ের রাকসু ভবনে রিপোর্টার্স ইউনিটির কার্যালয়ে সদ্য বিদায়ী সভাপতি আরাফাত রহমান এবং সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) অন্তর রায় প্রণব ২০ সদস্যবিশিষ্ট এ কমিটি ঘোষণা করেন।
কমিটির অন্য সদস্যরা হলেন- সহসভাপতি-১ আশিক ইসলাম (ডেইলি বাংলাদেশ), সহসভাপতি-২ মুজাহিদ হোসেন (দ্য বাংলাদেশ টুডে), যুগ্ম সাধারণ সম্পাদক রাজু আহম্মেদ (ডেইলি অবজারভার), সাংগঠনিক সম্পাদক তানভীর অর্ণব (স্বাধীন নিউজ২৪), সহসাংগঠনিক সম্পাদক এম এ জাহাঙ্গীর, অর্থ সম্পাদক আসিফ আহমেদ দিগন্ত (বাংলার জনপদ), দপ্তর সম্পাদক ফুয়াদ পাবলো (মানবজমিন), প্রশিক্ষণ সম্পাদক শাহিনুর খালিদ (দৈনিক করতোয়া), প্রচার ও প্রকাশনা সম্পাদক লাবু হক (দৈনিক খোলা কাগজ), উপপ্রচার ও প্রকাশনা সম্পাদক মারুফ হাসান মিলু (বাংলাদেশের খবর), ক্রীড়া সম্পাদক মিনহাজ আবেদিন (দৈনিক মানবকণ্ঠ), পরিকল্পনাবিষয়ক সম্পাদক ফাহিম আহমেদ (আওয়াজ বিডি), সমাজকল্যাণ সম্পাদক তানভীর তুষার (বিটিসি নিউজ), অভ্যর্থনা ও সাংস্কৃতিক সম্পাদক মারজিয়া আকতার (আগামী নিউজ)। কমিটিতে নির্বাহী সদস্য হিসেবে আছেন স্বজন রায়, অমর্ত্য রায়, সুফিয়ান সিফাত ও রায়হান ইসলাম।
এছাড়া সদ্যবিদায়ী সভাপতি আরাফাত রহমান ও সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) অন্তর রায় প্রণব কমিটিতে উপদেষ্টা হিসেবে আছেন। এদিকে নতুন কমিটিকে ক্যাম্পাসে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক এবং সাংস্কৃতিক সংগঠনের নেতাকর্মীরা শুভেচ্ছা জানিয়েছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়