সংসদীয় কমিটি ; এক এনআইডিতে পাঁচের বেশি সিম নয়

আগের সংবাদ

ইউপি নির্বাচন : পোস্টারে ছেয়ে গেছে ভোলাহাটের জনপথ

পরের সংবাদ

নীলফামারীতে ট্রেনে কাটা পড়ে ৩ শিশুসহ নিহত ৪

প্রকাশিত: ডিসেম্বর ৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কামরুল আহসান কল্লোল, নীলফামারী থেকে : নীলফামারী সদর উপজেলায় রেললাইনের উপরে বসে রোদ পোহানোর সময় ট্রেনে কাটা পড়ে একই পরিবারের ৩ শিশুসহ চারজনের মৃত্যু হয়েছে। নিহতরা হলেন- সদর উপজেলার কুন্দুপুকুর ইউনিয়নের বউবাজার এলাকার আবুল হোসেনের বড় মেয়ে লীনা (৮), মিনা (৭), ছোট ছেলে মোমিনুর রহমান (৫), এবং একই গ্রামের নবাব আনোয়ার হোসেনের ছেলে শামীম হোসেন (২৬)। তিন শিশুকে বাঁচাতে গিয়ে শামীম হোসেনের মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন স্থানীয়রা। গতকাল বুধবার সকাল সাড়ে ৮টার কুন্দুপুকুর ইউনিয়নের বউবাজার কলেজ রেলওয়ে স্টেশন এলাকায় এ ঘটনা ঘটে।

চিলাহাটি থেকে খুলনাগামী রূপসা এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে ওই চারজনের মৃত্যু হয়েছে বলে নীলফামারী স্টেশন মাস্টার বিষয়টি জানিয়েছেন। নীলফামারী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউপ জানান, গতকাল বুধবার সকাল ৮টার দিকে সদর উপজেলার কুন্দরপুর ইউনিয়নে বউবাজার এলাকায় এ ঘটনা ঘটে। এ দুর্ঘটনায় তিনজন ঘটনাস্থলেই মারা যান। নীলফামারী সদর হাসপাতালে নেয়া হলে চিকিৎস শামীমকে মৃত ঘোষণা করেন।
জানা যায়, নিহতের ঘটনায় স্থানীয়রা ট্রেনটি আটকিয়ে রেখে বিক্ষোভ করেন এবং পুলিশ সুপারের হস্তক্ষেপে পরিস্থিতি স্বাভাবিক হয় ও প্রায় ১ ঘণ্টা পর ট্রেন যোগাযোগ স্বাভাবিক হয়।
নীলফামারীর পুলিশ সুপার মোখলেসুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি বউবাজার এলাকায় রেললাইনে দুজন গেটকিপার নিয়োগের আশ্বাস দেন। পরিবারগুলোকে জেলা প্রশাসনের পক্ষ থেকে সহায়তার অনুরোধ জানান তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়