সংসদীয় কমিটি ; এক এনআইডিতে পাঁচের বেশি সিম নয়

আগের সংবাদ

ইউপি নির্বাচন : পোস্টারে ছেয়ে গেছে ভোলাহাটের জনপথ

পরের সংবাদ

আনিসুল হক, আইনমন্ত্রী : আবরার হত্যার ন্যায়বিচার হয়েছে

প্রকাশিত: ডিসেম্বর ৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : আইনমন্ত্রী এডভোকেট আনিসুল হক বলেছেন, আবরার হত্যা মামলার রায়ে প্রকৃত ও ন্যায়বিচার করা হয়েছে। মামলার রায়ে এটা প্রমাণ হয়, দেশে আইনের শাসন আছে। গতকাল বুধবার রাজধানীর গুলশানে নিজ ব্যক্তিগত কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ মন্তব্য করেন।
আইনমন্ত্রী বলেন, আবরার হত্যা মামলার রায়ে প্রকৃত ও ন্যায়বিচার করা হয়েছে। রাষ্ট্রপক্ষ অক্লান্ত পরিশ্রম করে দ্রুত সময়ের মধ্যে বিচারকাজ শেষ করায় ধন্যবাদ জানান। তিনি আরো বলেন, এটা বোঝা যায়- অন্যায় করে আর ঘুরে বেড়ানো যাবে না। বিচারিক আদালত থেকে নথি উচ্চ আদালতে এলে দ্রুত পেপার বুক তৈরির জন্য রাষ্ট্রপক্ষ থেকে সহায়তা করা হবে।
বিদেশে খালেদা জিয়ার চিকিৎসার বিষয়ে কোনো আইনি সুযোগ রয়েছে কিনা- বিএনপি আইনজীবীদের আবেদনের বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে আইনমন্ত্রী বলেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে বিদেশে চিকিৎসার বিষয়ে এখনো আইনের দিকগুলো খতিয়ে দেখা হচ্ছে। কাছাকাছি পৌঁছে গেছি। দ্রুতই জানানো হবে।
পদত্যাগকারী তথ্য প্রতিমন্ত্রীর সংসদ সদস্য পদ থাকবে কিনা- সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, তার বহিষ্কারের বিষয়ে জেলা থেকে কেন্দ্রে সুপারিশ এলে পদক্ষেপের বিষয় জানা যানা যাবে। তবে তার কর্মকাণ্ডে আমি গভীরভাবে ক্ষুব্ধ। শুধু সংসদ নয়, কোনো বিবেকবান মানুষ এটা করতে পারে না।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়