এবার রাজধানীতে গাড়িচাপায় সাইকেল আরোহী নিহত

আগের সংবাদ

প্রতিকারহীন মৃত্যুর মিছিল!

পরের সংবাদ

রাজধানীতে পাওনা টাকা চাওয়ায় চা দোকানিকে কুপিয়ে হত্যা

প্রকাশিত: ডিসেম্বর ৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর সবুজবাগ কদমতলা এলাকায় পাওনা টাকা চাওয়ায় জহির মুন্সী (২৭) নামে এক চা দোকানিকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। গতকাল শনিবার দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) নিহতের ময়নাতদন্ত সম্পন্ন করা হয়। এর আগে গত শুক্রবার দিবাগত রাতে কদমতলা হক আবাসিক সোসাইটির মান্ডা খালের পাড়ে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। মৃতদেহ উদ্ধার করে গতকাল দুপুরে ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠায় পুলিশ।
এ বিষয়ে সবুজবাগ থানার এসআই মনোয়ার হোসেন জানান, খবর পেয়ে শুক্রবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে হক সোসাইটি থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় নিহতের বাবা বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা করেছেন। নিহতের গলাসহ শরীরে ধারালো অস্ত্রের অসংখ্য আঘাত রয়েছে। এ ঘটনায় একজনকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ চলছে।
স্বজনরা জানায়, চাঁদপুর সদর উপজেলার সাকুয়া গ্রামের মোকলেস মুন্সি ও জায়েদা দম্পতির ছেলে জহির। স্ত্রী পরিবার নিয়ে হক আবাসিক সোসাইটিতে থাকতেন।
এলাকায় চায়ের দোকান রয়েছে তার। প্রথম স্ত্রীর সঙ্গে তালাক হয়ে গেলে ১৫ দিন আগেই তিনি ২য় বিয়ে করেন। প্রথম সংসারে তার একটি সন্তান রয়েছে। সবুজবাগ থানার ওসি মোরাদুল ইসলাম জানান, পাওনা টাকাকে কেন্দ্র করে নাজমুল (২৭) নামে এক যুবকসহ দুজন তাকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করেছে। ঘটনার পর নাজমুলকে গ্রেপ্তার করা হয়েছে। অন্য আসামিকেও গ্রেপ্তারের চেষ্টা চলছে। নিহতের বোন জামাই আ. মতিন জানান, তিনি সোসাইটির গেটের সামনেই জহিরের চায়ের দোকান। শুক্রবার রাত ১০টা পর্যন্ত তিনি দোকানে ছিলেন। এরপর নাজমুল তাকে ডেকে নেয় জিরানি খালের পাশে। সেখানে চার তলার একটি ভবনের নিচে কয়েকজন মিলে তাকে কুপিয়ে আহত করে। তখন তিনি দৌড়ে বের হয়ে গেলে সীমানা প্রাচীরের পাশে ফেলে কুপিয়ে হত্যা করে তারা। তার শরীরে ১৫টির বেশি রক্তাক্ত আঘাত রয়েছে। তিনি অভিযোগ করে জানান, জহিরের পরিবার সোসাইটির একটি ফ্ল্যাটে ভাড়া থাকাকালে একটি রুম সাবলেট দিয়েছিলেন নাজমুলের কাছে। তখনকার ৭ হাজার টাকা পাওনা ছিল জহিরের বাবা। সেই টাকা না দিয়েই নাজমুল বাসা ছেড়ে অন্যত্র চলে যায়। এই পাওনা টাকা বিভিন্ন সময় চেয়েও পাচ্ছিল না জহিরের পরিবার। পাওনা টাকার জের ধরেই নাজমুল তার সঙ্গীদের সঙ্গে নিয়ে জহিরকে কুপিয়ে হত্যা করেছে বলে দাবি করেন তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়