এবার রাজধানীতে গাড়িচাপায় সাইকেল আরোহী নিহত

আগের সংবাদ

প্রতিকারহীন মৃত্যুর মিছিল!

পরের সংবাদ

মেসির হোটেল ভাঙার নির্দেশ আদালতের

প্রকাশিত: ডিসেম্বর ৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ ডেস্ক : সপ্তম ব্যানল ডি’অর জেতার পর সময়টা ভালো যাচ্ছে না লিওনেল মেসি। লিগ ওয়ানে পিএসজি নিসের বিপক্ষে পয়েন্ট হারানোর পরই হোটেল ভাঙার দুঃসংবাদ পান মেসি। স্পেনের কাতালুনিয়া শহরে থাকা তার ২৬ মিলিয়ন পাউন্ডের (৩০০ কোটি টাকার) হোটেল ভেঙে দেয়ার নির্দেশ দিয়েছে স্থানীয় একটি আদালত। ‘মিম সিটগেস’ নামের ৭৭ বেডরুমের ওই হোটেলটি শহরের নিয়মানুযায়ী নির্মাণ না হওয়ায় এই নির্দেশ দেয়া হয়েছে।
মেসির আয়ের অন্যতম বড় উৎস এই হোটেল ব্যবসা। চার তারকা ‘মিম সিটগেস’ হোটেলটি বার্সেলোনায় মেসির বাড়ির খুব কাছেই অবস্থিত। এখানে নিয়মিতই বেড়াতে যেতেন তিনি। এ নিয়ে এখনো কোনো মন্তব্য করেননি মেসি। এই হোটেল ভেঙে ফেললে বেশ ক্ষতি হবে তার। এই মৌসুমে বার্সেলোনা থেকে পিএসজিতে যোগ দেয়ার পর ভালো সময় যাচ্ছে না আর্জেন্টাইন তারকার। চ্যাম্পিয়নস লিগে তিন গোলের দেখা পেলেও লিগে নিজেকে মেলে ধরতে পারছেন না। লিগে মাত্র একটি গোলের দেখা পেয়েছে। মঙ্গলবার ক্লাব ব্রুজের বিপক্ষে চ্যাম্পিয়নস লিগে মাঠে নামবে মেসির পিএসজি।
কেবল বার্সেলোনাতেই নয়, ইবিজা ও মাজুরকাতে ‘মেজিস্টিক হোটেল গ্রুপ’ এর অধীনে হোটেল আছে মেসির। এই গ্রুপের অধীনেই সমুদ্র থেকে ১০০ ফুট দূরে ‘মিম সিটগেসে’ হোটেলে ২০১৭ সালে ৩০০ কোটি টাকা বিনিয়োগ করেন মেসি। মাঠের বাইরে গত সপ্তাহে ফ্রান্সে এক বর্ণিল সন্ধ্যায় জিতলেন ক্যারিয়ারের সপ্তম ব্যালন ডি’অর। পেছনে ফেলেন বায়ার্ন মিউনিখ তারকা রবার্ট লেভান্ডভস্কিকে। এবারের ব্যালন জিতে মেসি উঠে গেছেন চূড়ায়। আগে থেকেও দ্বিতীয় সর্বোচ্চ পাঁচবার জেতা ক্রিশ্চিয়ানো রোনালদোর চেয়ে একটি বেশি ব্যালন ডি’অর ছিল মেসির। এর আগের ছয়বার মেসি এই পুরস্কার জিতেন-২০০৯, ২০১০, ২০১১, ২০১২, ২০১৫ ও ২০১৯ সালে। প্রতিটিই বার্সেলোনায় থাকতে পেয়েছেন। এক বছর বিরতি দিয়ে আবারো জিতলেন এই ট্রফি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়