এবার রাজধানীতে গাড়িচাপায় সাইকেল আরোহী নিহত

আগের সংবাদ

প্রতিকারহীন মৃত্যুর মিছিল!

পরের সংবাদ

বাংলাদেশ সেনাবাহিনী : ৫০ বছর পূর্তি উপলক্ষে বর্ণাঢ্য আয়োজন

প্রকাশিত: ডিসেম্বর ৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

১৯৭১ সালের মহান স্বাধীনতাযুদ্ধে অংশগ্রহণের মাধ্যমে বাংলাদেশ সেনাবাহিনীর অগ্রযাত্রা শুরু হয়। ২০২১ সাল বাংলাদেশ সেনাবাহিনী তথা সমগ্র জাতির জন্য একটি বিশেষ গুরুত্ব বহন করে। স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীর এই মাহেন্দ্রক্ষণে বাংলাদেশ সেনাবাহিনীর সুবর্ণজয়ন্তী পালিত হচ্ছে। এ পরিপ্রেক্ষিতে বাংলাদেশ সেনাবাহিনীর ৫০ বছর পূর্তির বছরটি স¥রণীয় করে রাখতে এবং বাংলাদেশ সেনাবাহিনীর অর্জনকে তুলে ধরতে গত শুক্রবার ঢাকা আর্মি স্টেডিয়ামে বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ।
অনুষ্ঠানে রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, জাতীয় সংসদের স্পিকার, গুরুত্বপূর্ণ মন্ত্রী এবং বন্ধুপ্রতিম রাষ্ট্রের সেনাবাহিনী প্রধানরা শুভেচ্ছা ভিডিও বার্তা প্রদান করেন। বাংলাদেশ সেনাবাহিনীর ৫০ বছর পূর্তি উপলক্ষে আয়োজিত বর্ণাঢ্য অনুষ্ঠানে বিভিন্ন মন্ত্রণালয়ের মন্ত্রী, প্রধানমন্ত্রীর নিরাপত্তাবিষয়ক উপদেষ্টা ও গণমাধ্যমের উল্লেখযোগ্য ব্যক্তি এবং সেনাবাহিনীর সব পদবির কর্মকর্তা ও কর্মচারীসহ প্রায় ১১ হাজার অতিথি আর্মি স্টেডিয়ামে অনুষ্ঠানটি উপভোগ করেন। আইএসপিআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়