এবার রাজধানীতে গাড়িচাপায় সাইকেল আরোহী নিহত

আগের সংবাদ

প্রতিকারহীন মৃত্যুর মিছিল!

পরের সংবাদ

নৌবাহিনী বাৎসরিক টেনিস ও স্কোয়াশ প্রতিযোগিতার পর্দা নামল

প্রকাশিত: ডিসেম্বর ৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

বাংলাদেশ নৌবাহিনীর বাৎসরিক ‘টেনিস ও স্কোয়াশ প্রতিযোগিতার সমাপনী অনুষ্ঠান চট্টগ্রামের বানৌজা ঈসাখান এরিয়া টেনিস ও স্কোয়াশ কমপ্লেক্সে অনুষ্ঠিত হয়েছে। প্রতিযোগিতার সমাপনী দিনে প্রধান অতিথি হিসেবে বাংলাদেশ নৌবাহিনী পরিবার কল্যাণ সংঘের প্রেসিডেন্ট বেগম মুনিরা রওশন ইকবাল উপস্থিত থেকে খেলা উপভোগ করেন এবং বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন। এ সময় নৌবাহিনীপ্রধান এডমিরাল এম শাহীন ইকবাল উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে অন্যদের মধ্যে চট্টগ্রাম নৌ-অঞ্চলের আঞ্চলিক কমান্ডাররাসহ পদস্থ সামরিক ও বেসামরিক কর্মকর্তা উপস্থিত থেকে খেলা উপভোগ করেন।
৪ দিনব্যাপী আয়োজিত এ প্রতিযোগিতায় ঢাকা, চট্টগ্রাম, খুলনা ও মোংলা অঞ্চলের সমন্বয়ে গঠিত মোট ৫টি দল অংশ নেয়। সমাপনী প্রতিযোগিতায় টেনিস এককে লেফটেন্যান্ট কমান্ডার শাহিল রহমান ২-০ সেটে লেফটেন্যান্ট কমান্ডার সৈয়দ ফজলে রাব্বীকে পরাজিত করেন। টেনিস দ্বৈতে কমান্ডার এম সাইফুর রহমান ও লেফটেন্যান্ট কমান্ডার শাহিল রহমান জুটি কমান্ডার ইমতিয়াজ উদ্দিন ও লেফটেন্যান্ট কমান্ডার সৈয়দ ফজলে রাব্বী জুটিকে ২-০ সেটে পরাজিত করে শিরোপা লাভ করেন। এছাড়া ভেটেরান টেনিসের দ্বৈত খেলায় এডমিরাল এম শাহীন ইকবাল ও রিয়ার এডমিরাল এম লোকমানুর রহমান জুটি রিয়ার এডমিরাল এস এম আবুল কালাম আজাদ ও কমডোর আব্দুল্লাহ-আল মাকসুস জুটিকে ৬-৩ সেটে পরাজিত করে বিজয়ী হন।
অপরদিকে স্কোয়াশ প্রতিযোগিতায় কমডোর এম মোস্তাফিজুর রহমান, কমান্ডার এহতেশামুল হককে ৩-১ সেটে পরাজিত করেন। বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়