এবার রাজধানীতে গাড়িচাপায় সাইকেল আরোহী নিহত

আগের সংবাদ

প্রতিকারহীন মৃত্যুর মিছিল!

পরের সংবাদ

নোয়াবের নতুন কমিটি : এ কে আজাদ ফের সভাপতি

প্রকাশিত: ডিসেম্বর ৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : সংবাদপত্রের মালিকদের সংগঠন নিউজপেপার্স ওনার্স এসোসিয়েশন অব বাংলাদেশের (নোয়াব) নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। ২০২২-২৩ সালের জন্য গঠিত এই কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন দৈনিক সমকালের প্রকাশক এ কে আজাদ। টানা দ্বিতীয় মেয়াদে নোয়াবের সভাপতির দায়িত্বে এলেন তিনি। নতুন কমিটির সহসভাপতি পদে নিউ এজের সম্পাদকমণ্ডলীর সভাপতি এ এস এম শহীদুল্লাহ খান এবং কোষাধ্যক্ষ পদে মানবজমিনের প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী নির্বাচিত হয়েছেন।
গতকাল শনিবার রাজধানীর একটি হোটেলে নোয়াবের বার্ষিক সাধারণ সভায় নতুন কমিটি ঘোষণা করা হয়। নতুন কমিটি গঠন উপলক্ষে রিয়াজউদ্দিন আহমেদ, এ এম এম বাহাউদ্দীন ও শাহ হোসেন ইমামের সমন্বয়ে তিন সদস্যের নির্বাচন বোর্ড গঠন করে নোয়াব। বোর্ডের পক্ষে রিয়াজউদ্দিন আহমেদ গতকাল শনিবার রাতে নোয়াবের বার্ষিক সাধারণ সভায় নতুন কমিটি ঘোষণা করেন। দুই বছর মেয়াদি নোয়াবের কার্যনির্বাহী কমিটির নির্বাচিত সদস্যরা হলেন- প্রথম আলোর সম্পাদক ও প্রকাশক মতিউর রহমান, দ্য ডেইলি স্টারের সম্পাদক ও প্রকাশক মাহফুজ আনাম, ইত্তেফাকের সম্পাদক তাসমিমা হোসেন, দৈনিক আজাদীর সম্পাদক এম এ মালেক, দৈনিক করতোয়ার সম্পাদক মোজাম্মেল হক, দৈনিক ভোরের কাগজের পরিচালনা প্রতিষ্ঠান মিডিয়াসিনের ব্যবস্থাপনা পরিচালক তারিক সুজাত, দৈনিক বণিক বার্তার প্রকাশক ও সম্পাদক দেওয়ান হানিফ মাহমুদ, দ্য ইনডিপেনডেন্টের সম্পাদক ও প্রকাশক এম শামসুর রহমান এবং দৈনিক সংবাদের সম্পাদক আলতামাশ কবির।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়