মোটরসাইকেল ধাক্কায় রমনায় নারী নিহত

আগের সংবাদ

উল্লাপাড়ার শুঁটকি মাছে সমৃদ্ধ হবে রাজস্ব খাত

পরের সংবাদ

এবার রাজধানীতে গাড়িচাপায় সাইকেল আরোহী নিহত

প্রকাশিত: ডিসেম্বর ৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ আপডেট: ডিসেম্বর ৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় প্রাইভেট কার চাপায় এক বাইসাইকেল আরোহী নিহত হয়েছেন। তার নাম হায়াতুল্লাহ ওরফে হায়াতুল (৩০)। গতকাল শুক্রবার বিকাল ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে। আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা সাড়ে ৬টার দিকে তার মৃত্যু হয়।
ময়মনসিংহ ধোবাউড়া উপজেলার তারাইকান্দি গ্রামের নুরুল ইসলামের ছেলে হায়াতুল। স্ত্রী রোমালা আক্তার ও পাঁচ সন্তান নিয়ে থাকতেন কুড়িল মৃধাবাড়ী এলাকায়। তিনি নিজেও পেশায় প্রাইভেট কারচালক ছিলেন। নিহতের চাচাতো ভাই আলি হোসেন জানান, বসুন্ধরা আবাসিক এলাকায় ব্যক্তি মালিকানাধীন প্রাইভেট কার চালান হায়াতুল। বিকালে মালিকের বাসায় প্রাইভেটকারটি রেখে নিজের বাইসাইকেল নিয়ে কুড়িলের বাসায় ফিরছিল সে। তখন বসুন্ধরা আবাসিক এলাকার এম ব্লকে একটি প্রাইভেটকার তাকে ধাক্কা দিয়েছে বলে শুনতে পেরেছেন তিনি। খবর পেয়ে আহত অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান তারা। ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ ইন্সপেক্টর বাচ্চু মিয়া তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, সন্ধ্যার দিকে তাকে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়। জরুরি বিভাগে ভর্তির কিছুক্ষণ পর চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। সংশ্লিষ্ট থানা পুলিশকে বিষয়টি জানানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়