রফিকুল মাদানীর বিরুদ্ধে চার্জশিট গ্রহণ

আগের সংবাদ

সড়কে শৃঙ্খলা আনার চ্যালেঞ্জ : সংশোধিত ‘সড়ক পরিবহন আইন ২০১৮’ পাস হতে পারে জানুয়ারি মাসে

পরের সংবাদ

মির্জা ফখরুল : আইন নয় সরকার খালেদাকে বিদেশে পাঠাতে চায় না

প্রকাশিত: ডিসেম্বর ২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : আইন নয়, সরকারই খালেদা জিয়াকে চিকিৎসার জন্য বিদেশে পাঠাতে চায় না বলে অভিযোগ করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, খালেদা জিয়া হাসপাতালে মৃত্যুর সঙ্গে লড়াই করছেন। সরকার আইনের কথা বলে। অথচ এই আইনের মধ্যেই বলা আছে সরকার ইচ্ছা করলে তাকে বিদেশে যেতে দিতে পারেন।
গতকাল বুধবার সকালে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে সুচিকিৎসার জন্য বিদেশে পাঠানোর দাবিতে আয়োজিত মহিলা দলের সমাবেশে তিনি এসব কথা বলেন। সকাল ১০টায় নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে জাতীয়তাবাদী মহিলা দলের পূর্বঘোষিত মৌন মিছিলের কর্মসূচি পালন করতে পুলিশ বাধা দিলে তারা এই বিক্ষোভ সমাবেশ করে।
মহিলা দলের দুই শতাধিক নেতাকর্মী খালেদা জিয়ার মুক্তির দাবিতে স্লোগান দেন। এ সময় নারী পুলিশ সদস্যরা চারদিক থেকে ব্যারিকেড দিয়ে তাদের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সমাবেশ করতে দেয়। মহিলা দলের এই মৌন মিছিলের কর্মসূচি উপলক্ষে সকাল থেকে নয়াপল্টনের কার্যালয়ের সামনে ব্যাপক পুলিশ মোতায়েন করা হয়। মহিলা দলের সভানেত্রী আফরোজা আব্বাসের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সুলতানা আহমেদের পরিচালনায় সমাবেশে বিএনপির স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, মহিলা দলের সহসভাপতি জেবা আমিন খান, নেয়াজ হালিমা আরলী, নিলোফার চৌধুরী মনি বক্তৃতা করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়