রফিকুল মাদানীর বিরুদ্ধে চার্জশিট গ্রহণ

আগের সংবাদ

সড়কে শৃঙ্খলা আনার চ্যালেঞ্জ : সংশোধিত ‘সড়ক পরিবহন আইন ২০১৮’ পাস হতে পারে জানুয়ারি মাসে

পরের সংবাদ

মহান বিজয় দিবস কুচকাওয়াজের লোগো উন্মোচন

প্রকাশিত: ডিসেম্বর ২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী এবং স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে গতকাল বুধবার আর্মি মাল্টিপারপাস কমপ্লেক্স, ঢাকা সেনানিবাসে মহান বিজয় দিবস কুচকাওয়াজ-২০২১-এর লোগো উন্মোচন অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী, এমপি প্রধান অতিথি হিসেবে এ লোগো উন্মোচন করেন। আইএসপিআর
বাংলাদেশ সেনাবাহিনী কর্তৃক আয়োজিত এই অনুষ্ঠানে এ সময় উপস্থিত ছিলেন সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ, ওএসপি, এনডিইউ, পিএসসি, পিএইচডি, নৌবাহিনী প্রধান অ্যাডমিরাল মোহাম্মদ শাহীন ইকবাল, এনবিপি, এনইউপি, এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি, ভারপ্রাপ্ত বিমানবাহিনী প্রধান এয়ার ভাইস মার্শাল এম শফিকুল আলম, বিবিপি, ওএসপি, বিএসপি, এনডিসি, এফএডব্লিউসি, পিএসসি। এছাড়া আসন্ন বিজয় দিবস প্যারেডে অংশগ্রহণকারী এবং ঢাকা এরিয়ার ঊর্ধ্বতন সামরিক কর্মকর্তারা এ অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।
উল্লেখ্য, আগামী ১৬ ডিসে¤¦র ২০২১ তারিখে মহান বিজয় দিবস কুচকাওয়াজ-২০২১ যথাযোগ্য মর্যাদা ও উদ্দীপনার সঙ্গে জাতীয় প্যারেড স্কোয়ারে উদযাপন হতে যাচ্ছে। এ বছর প্রথমবারের মতো ৬টি বন্ধুপ্রতিম দেশের সামরিক কন্টিনজেন্ট বিজয় দিবস কুচকাওয়াজ-২০২১ এ যোগদান করবে। জাঁকজমকপূর্ণ এই কুচকাওয়াজ আয়োজনের মাধ্যমে দেশবাসীর মধ্যে নতুন উদ্দীপনা ও প্রেরণা জাগ্রত হবে এবং বিশ্ব দরবারে বাংলাদেশের ভাবমূর্তি সমুজ্জ্বল হবে বলে আশা করা যায়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়