রফিকুল মাদানীর বিরুদ্ধে চার্জশিট গ্রহণ

আগের সংবাদ

সড়কে শৃঙ্খলা আনার চ্যালেঞ্জ : সংশোধিত ‘সড়ক পরিবহন আইন ২০১৮’ পাস হতে পারে জানুয়ারি মাসে

পরের সংবাদ

বঙ্গবন্ধুর সমাধিতে রাজশাহী সিটি মেয়রের শ্রদ্ধা

প্রকাশিত: ডিসেম্বর ২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, রাজশাহী : গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন। গতকাল বুধবার দুপুরে দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে বঙ্গবন্ধুর সমাধিসৌধে পুষ্পস্তবক অর্পণ করেন তিনি। এরপর স্বাধীনতার মহান স্থপতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদনের অংশ হিসেবে সেখানে কিছু সময় নীরবে দাঁড়িয়ে থাকেন মেয়র। পুষ্পস্তবক অর্পণের পর বঙ্গবন্ধু ও তার পরিবারের সব শহীদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাত করা হয়।
শ্রদ্ধা নিবেদন শেষে খায়রুজ্জামান লিটন বলেন, আমরা আজ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পবিত্র জন্মস্থান, জাতির পিতার মাজারে এসেছি আবেগ নিয়ে, ভালোবাসা নিয়ে গভীর শ্রদ্ধা জানাতে। বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে আওয়ামী লীগের সর্বোচ্চ নীতিনির্ধারণী ফোরামে সভাপতিমণ্ডলীর সদস্য মনোনীত করেছেন। আমি প্রধানমন্ত্রীর কাছে চিরকৃতজ্ঞ। প্রধানমন্ত্রী যে দায়িত্ব দিয়েছেন, তা সঠিকভাবে পালন করব। তিনি বলেন, আমরা উত্তরবঙ্গের সব মানুষ ওই অঞ্চলে আওয়ামী লীগকে আরো সুসংগঠিত করব। মানুষের কল্যাণের কাজ করে যাব। প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশে আজ সব ক্ষেত্রে উন্নয়ন দৃশ্যমান বলে উল্লেখ করে মেয়র আরো বলেন, সরকারের উন্নয়ন বাধাগ্রস্ত করতে নানা রকম ষড়যন্ত্র চলছে। ষড়যন্ত্রকারীদের ব্যাপারে আমাদের আরো সজাগ থাকতে হবে।
এ সময় উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, সাধারণ সম্পাদক মো. ডাবলু সরকার, গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহবুব আলী খান এবং রাজশাহী মহানগর, থানা ও ওয়ার্ডসহ আওয়ামী লীগের সর্বস্তরের নেতারা। এছাড়া রাজশাহী-৫ (পুঠিয়া-দুর্গাপুর) আসনের সংসদ সদস্য প্রফেসর ডা. মনসুর রহমান, সংরক্ষিত নারী আসনের সাংসদ আদিবা আঞ্জুম মিতাসহ অন্যান্য নেতাকর্মী উপস্থিত ছিলেন।
জেলা ও মহানগর যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামী লীগ, যুব মহিলা লীগ, জাতীয় শ্রমিক লীগসহ রাজশাহী সিটি করপোরেশনের কাউন্সিলর, কর্মকর্তা-কর্মচারীদের সঙ্গে নিয়েও পৃথকভাবে বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করেন এ এইচ এম খায়রুজ্জামান লিটন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়