মেডিকেল বোর্ড : লিভার সিরোসিসে খালেদার ব্লিডিং হচ্ছে

আগের সংবাদ

সর্বত্র শোকের ছায়া : থেমে গেল জাতীয় অধ্যাপক রফিকুল ইসলামের চরণযুগল

পরের সংবাদ

সেমিফাইনালে ছাগলনাইয়া ও ভৈরব

প্রকাশিত: নভেম্বর ৩০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৩০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : জমে উঠেছে বসুন্ধরা কিংস বিএফএসএফ অনূর্ধ্ব-১৪ একাডেমি কাপ ফুটবল। পল্টনের আউটার স্টেডিয়ামে অনুষ্ঠিত এ টুর্নামেন্টে গতকাল ষষ্ঠ দিনের প্রথম ম্যাচে ছাগলনাইয়া ফুটবল একাডেমি ৫-০ গোলে ফুটবল একাডেমি নাটোরকে হারিয়ে সেমিফাইনাল নিশ্চিত করে। ম্যাচের ৫, ৫৩ ও ৬৮ মিনিটে ছাগলনাইয়া ফুটবল একাডেমির মো. ইয়াসিন হ্যাটট্রিক গোল করেন। এছাড়া ইরফান খানও মো. শাহরিয়ার ১টি করে গোল করেন। ছাগলনাইয়া ফুটবল একাডেমির মো. ইয়াসিন হ্যাটট্রিক গোল করে সেরা খেলোয়াড় নির্বাচিত হন। দিনের অপর ম্যাচে ভৈরব ফুটবল একাডেমি ৩-২ গোলে এসএফসিএ ফুটবল কোচিং একাডেমিকে হারিয়ে সেমিফাইনাল নিশ্চিত করে।
ভৈরবের নাবিদুল ইসলাম দুটি গোল করেন। অন্য একটি গোল আত্মঘাতী হয়। যা এসএফসিএ এর আহসান হাবীব ফিরোজের থেকে আসে।
এ ছাড়া শ্রী হেমন্ত সরেন ও সোহান মিয়া সোহান ১টি করে গোল করেন।
সেরা খেলোয়াড় ভৈরব ফুটবল একাডেমির নাবিদুল ইসলামের হাতে ক্রেস্ট তুলে দেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের মিডিয়া এক্সিকিউটিভ ও টুর্নামেন্টের মিডিয়া কমিটির চেয়ারম্যান খালিদ মাহমুদ নওমি।
বাফুফে থেকে সব ম্যাচ পর্যালোচনা এবং ম্যাচ সেরা নির্বাচন করার জন্য একটি প্রতিনিধি দল উপস্থিত থাকেন। এই কমিটির সদস্য হিসেবে আছেন বাফুফের কোচ- আবুল হোসেন, বিপ্লব ভট্টাচার্য্য ও জনি।
সারাদেশ হতে অংশগ্রহণকারী ১২টি ফুটবল একাডেমি দল নিয়ে ২৪ ডিসেম্বর থেকে শুরু হওয়া এ টুর্নামেন্ট চলবে ৩ ডিসেম্বর পর্যন্ত। গত দুই আসরের ২৪ দলকে বাদ দিয়ে সারাদেশের ৮ বিভাগের নতুন ১২ দলকে নিয়ে অনুষ্ঠিত হচ্ছে এবারের আসর।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়