মেডিকেল বোর্ড : লিভার সিরোসিসে খালেদার ব্লিডিং হচ্ছে

আগের সংবাদ

সর্বত্র শোকের ছায়া : থেমে গেল জাতীয় অধ্যাপক রফিকুল ইসলামের চরণযুগল

পরের সংবাদ

সিলেট সিটি করপোরেশন : ‘শিশুবান্ধব তথ্যকেন্দ্র’ উদ্বোধন করলেন মেয়র

প্রকাশিত: নভেম্বর ৩০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৩০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

সিলেট ব্যুরো : ইউনিসেফের সহযোগিতায় ‘শিশুবান্ধব তথ্যকেন্দ্র’ চালু করেছে সিলেট সিটি করপোরেশন (সিসিক)। গতকাল সোমবার সকালে নগর ভবনের নিচ তলায় এ তথ্যকেন্দ্র উদ্বোধন করেন সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী।
সিসিকের গণসংযোগ কর্মকর্তা আব্দুল আলীম শাহ জানান, প্রবাসী কল্যাণ ডেস্কে সংযুক্ত এই তথ্যকেন্দ্র হতে নগরীর সব ওয়ার্ডে জনকল্যাণমূলক কর্মকাণ্ড ও সেবাসমূহের তথ্য জনসাধারণকে অবহিত করা হবে। বিশেষ করে শিশুদের সেবা সংক্রান্ত সব তথ্য সরবরাহ করা হবে।
এছাড়া তথ্যকেন্দ্রের পাশে শিশু স্বাস্থ্য ও পুষ্টি, বাল্যবিয়ে, শিক্ষা, স্যানিটেশন, শিশু শ্রম, ভূমিকম্প, শিশু সুরক্ষা, করোনা ভাইরাস সংক্রান্ত তথ্য, বজ্রপাতে করণীয় বিষয়ক সচেতনতামূলক সাইনবোর্ড ও ডিজিটাল ডিসপ্লে লাগানো হয়েছে।
তথ্য কেন্দ্রটির উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সিলেট সিটি করপোরেশনের সংরক্ষিত কাউন্সিলর মাসুদা সুলতানা সাকি, সিসিকের প্রধান প্রকৌশলী নূর আজিজুর রহমান, সিসিক সচিব ফাহিমা ইয়াসমিন, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. মো. জাহিদুল ইসলাম, জাতিসংঘ শিশু তহবিল ইউনিসেফের সিলেট বিভাগের প্রধান কাজী দিল আফরোজা ইসলাম, জাতিসংঘ শিশু তহবিল ইউনিসেফ সিলেট বিভাগের ওয়াটার, স্যানিটেশন এন্ড হাইজিন অফিসার কামরুল আলম এবং প্রোগ্রাম অফিসার উম্মে কুলসুম নিপুণ, সিসিকের আরসিটি প্রোগ্রামের নিউট্রিশন কো-অর্ডিনেটর আবু জাফর আল মনসুর প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়