মেডিকেল বোর্ড : লিভার সিরোসিসে খালেদার ব্লিডিং হচ্ছে

আগের সংবাদ

সর্বত্র শোকের ছায়া : থেমে গেল জাতীয় অধ্যাপক রফিকুল ইসলামের চরণযুগল

পরের সংবাদ

সাউথইস্ট ব্যাংকের পাঁচ এজেন্ট ব্যাংকিং আউলেট

প্রকাশিত: নভেম্বর ৩০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৩০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

আর্থিক অন্তর্ভুক্তিমূলক ব্যাংকিং ধারাকে অব্যাহত রাখতে প্রান্তিক কৃষক, ক্ষুদ্র উদ্যোক্তাসহ সবার অর্থনৈতিক মুক্তি অর্জনে পাশে থাকার প্রত্যয়ে সাউথইস্ট ব্যাংক নরসিংদীর কামার টেক বাজার, শিবপুর এবং খুলনার বরুনাবাজার, ডুমুরিয়ায় যথাক্রমে ২টি ‘তিজারাহ’-ইসলামিক এজেন্ট ব্যাংকিং এবং ব্রাহ্মণবাড়িয়ার আউলিয়া বাজার, মুকুন্দপুর, বিজয়নগর, মানিকগঞ্জের জয়মণ্ডপ বাজার, সিংগাইর এবং চারিগ্রাম বাজার, সিংগাইর, মানিকগঞ্জে যথাক্রমে ৩টি কনভেনশনাল এজেন্ট ব্যাংকিং আউটলেটের আনুষ্ঠানিক উদ্বোধন করেছে।
ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এম কামাল হোসেন ভার্চুয়ালি ২টি ইসলামিক ও ৩টি কনভেনশনাল এজেন্ট ব্যাংকিং আউটলেটের উদ্বোধন করেন। এ সময় ব্যাংকের কর্মকর্তা এবং ৫টি এজেন্ট আউটলেটের স্বত্বাধিকারী উপস্থিত ছিলেন।
সাউথইস্ট ব্যাংক এজেন্ট ব্যাংকিং ‘স্বাগতম’ থেকে তথ্য প্রযুক্তি সমৃদ্ধ প্রচলিত ব্যাংকিং সেবার পাশাপাশি ‘তিজারাহ’ ইসলামিক ব্যাংকিংয়ের সব আধুনিক ও প্রযুক্তিভিত্তিক সেবাসমূহও প্রদান করা হবে।
এ ছাড়াও গ্রাহক সাউথইস্ট ব্যাংক এজেন্ট ব্যাংকিং স্বাগতমের মাধ্যমে সঞ্চয়ী ও চলতি হিসাব খোলা, নগদ অর্থ জমা ও উত্তোলন, অর্থ স্থানান্তর, বিইএফটিএন-এর মাধ্যমে যে কোনো ব্যাংকের হিসাবে অর্থ স্থানান্তর, বৈদেশিক রেমিট্যান্স সেবা, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড ও চেক বই প্রসেসিং, বিও হিসাব খোলা এবং শেয়ার লেনদেনের সুবিধা, বিনামূল্যে ডিজিটাল স্বাস্থ্যসেবা, ক্ষুদ্র, মাঝারি ও কৃষিঋণ, আকর্ষণীয় জীবনবিমা সুবিধা, ইউটিলিটি বিল, সরকারি ভাতা, ভোক্তা ঋণ, ঋণের কিস্তি গ্রহণ এবং ইন্টারনেট ব্যাংকিং সেবা গ্রহণ করতে পারবেন।
এ ছাড়াও গ্রাহক এজেন্ট আউটলেটে স্থাপিত রিসাইক্লার এটিএমের মাধ্যমে ২৪ ঘণ্টা প্রয়োজনীয় ব্যাংকিং সেবার সুবিধা উপভোগ করতে পারবেন। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়