মেডিকেল বোর্ড : লিভার সিরোসিসে খালেদার ব্লিডিং হচ্ছে

আগের সংবাদ

সর্বত্র শোকের ছায়া : থেমে গেল জাতীয় অধ্যাপক রফিকুল ইসলামের চরণযুগল

পরের সংবাদ

রূপগঞ্জে ব্যবসায়ীর নির্মাণাধীন বাড়িতে সন্ত্রাসী হামলা : নারীসহ আহত ৩

প্রকাশিত: নভেম্বর ৩০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৩০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি : রূপগঞ্জে দাবিকৃত চাঁদার টাকা না পেয়ে কালাই কবিরাজ নামের এক মাছ ব্যবসায়ীর নির্মাণাধীন বাড়িতে সন্ত্রাসীরা হামলা চালিয়ে নগদ এক লাখ পাঁচ হাজার টাকা ও স্বর্ণালঙ্কার লুটপাট করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ সময় সন্ত্রাসীদের বাধা দেয়ায় ওই ব্যবসায়ীর পুত্রবধূকে শ্লীলতাহানি করাসহ ৩ জনকে পিটিয়ে গুরতর আহত করে বলে জানা গেছে। এ ঘটনায় কালাই কবিরাজ বাদী হয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। গতকাল সোমবার সকালে উপজেলার গোলাকান্দাইল ইউনিয়ন ইসলামবাগ কালী এলাকার কালাই কবিরাজের বাড়িতে ঘটনাটি ঘটে।
ভুক্তভোগী কালাই কবিরাজ অভিযোগ করে জানান, তিনি বাড়ির বিল্ডিং নির্মাণকাজ শুরুর প্রথম থেকে এলাকার চিহ্নিত চাঁদাবাজরা ৫ লাখ টাকা চাঁদা দাবি করে আসছিল। এই দাবিকৃত চাঁদা না দেয়ায় ইসলামবাগ কালী এলাকার মৃত মিয়াজ উদ্দিনের ছেলে ইউনুস ও তার ছেলে আমির হোসেন, পাবেল, রাসেল, আজিবুরের ছেলে দিপু, সাত্তার বেপারির ছেলে ইসমাইল, কোরবান আলী নাজমুলসহ অজ্ঞাত আরো ৪-৫ জন একত্রিত হয়ে দেশি অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে বাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর করে। এ সময় বাধা দেয়ায় কালাই কবিরাজ, আ. কাসেমকে পিটিয়ে আহত করে ও পুত্রবধূ লাখি আক্তারকে শ্লীলতাহানি করে।
হামলার সময় সন্ত্রাসীরা কালাই কবিরাজের পকেটে থাকা এক লাখ পাঁচ হাজার টাকা লুটে নেয় ও লাখি আক্তারের গলায় থাকা ১ ভরি ওজনের স্বর্ণের চেন ছিনিয়ে নিয়ে ও বিশ হাজার টাকা মূল্যের নির্মাণের সরঞ্জামের ক্ষতি করে। এ সময় আহত অবস্থায় কালাই কবিরাজ, আ. কাসেম ও মোসা. লাখি আক্তারকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ঘটনায় রূপগঞ্জ থানায় কালাই কবিরাজ বাদী হয়ে একটি অভিযোগ দায়ের করেছেন।
এ ব্যপারে অভিযুক্তদের সঙ্গে যোগাযোগ করা হলে তারা তাদের বিরুদ্ধে আনীত অভিযোগ সম্পূর্ণ মিথ্যা বলে দাবি করেন। রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম সায়েদ বলেন, অভিযোগ পাওয়া গেছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়