মেডিকেল বোর্ড : লিভার সিরোসিসে খালেদার ব্লিডিং হচ্ছে

আগের সংবাদ

সর্বত্র শোকের ছায়া : থেমে গেল জাতীয় অধ্যাপক রফিকুল ইসলামের চরণযুগল

পরের সংবাদ

বাসচালককে পিটিয়ে হত্যা : মাইক্রোবাসের তিন আরোহী গ্রেপ্তার

প্রকাশিত: নভেম্বর ৩০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৩০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : চট্টগ্রামের হাটহাজারী থেকে শহরের দিকে আসার পথে একটি মাইক্রোবাসকে ওভারটেকিং করে বাসযাত্রী ওঠানামা করায় ক্ষিপ্ত হয়ে বাসের গতিরোধ করে বাসচালক আব্দুর রহিমকে (৪৬) নামিয়ে এলোপাতাড়ি মারধর করেন একটি মাইক্রোবাসের আরোহীরা। এতে বাসচালক গুরুতর অসুস্থ হয়ে চমেক হাসপাতালে মারা যান। এ ঘটনায় জড়িত আনোয়ার হোসেন (২৮), রবিউল (২৩) ও মোর্শেদকে (১৯) গ্রেপ্তার করা হয়েছে। পুলিশ জানিয়েছে, গ্রেপ্তার তিনজনই মাইক্রোবাসের আরোহী ছিলেন।
গতকাল ভোরের দিকে নগরের বায়েজিদ থানার আমিন কলোনি এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। পরে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ উত্তরের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান সিএমপির (উত্তর) উপপুলিশ কমিশনার মোহাম্মদ মোখলেছুর রহমান।
বায়েজিদ থানার ওসি মো. কামরুজ্জামান বলেন, অভিযোগ পাওয়ার পর পুলিশ ওই মাইক্রোবাস যাত্রীদের সন্ধানে কাজ শুরু করে। হাটহাজারী থানার চৌধুরী হাট থেকে নগরের মুরাদপুর পর্যন্ত ৭০টি সিসি ক্যামেরার ভিডিও সংগ্রহ করে অভিযুক্তদের শনাক্ত করার পর ওই তিনজনকে গ্রেপ্তার করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়