মেডিকেল বোর্ড : লিভার সিরোসিসে খালেদার ব্লিডিং হচ্ছে

আগের সংবাদ

সর্বত্র শোকের ছায়া : থেমে গেল জাতীয় অধ্যাপক রফিকুল ইসলামের চরণযুগল

পরের সংবাদ

নরসিংদী : পার্লারের ভেতর থেকে গৃহবধূর লাশ উদ্ধার

প্রকাশিত: নভেম্বর ৩০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৩০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

নরসিংদী প্রতিনিধি : নরসিংদীর রায়পুরায় একটি বিউটি পার্লারের ভেতর থেকে ফারজানা আক্তার (১৯) নামে এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সোমবার দুপুরে উপজেলার আমীরগঞ্জ ইউনিয়নের হাসনাবাদ বাজার এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ফারজানা আক্তার (১৯) আদিয়াবাদ ইউনিয়নের প্রিপিনগর এলাকার বিল্লাল হোসেনের মেয়ে। তার স্বামীর বাড়ি রাজশাহীর নাটোরে। তবে তিনি তার স্বামীর সঙ্গে হাসনাবাদ এলাকায় ভাড়া বাসায় থাকতেন। স্থানীয় সূত্রে জানা যায়, কয়েক বছর আগে নাটোর এলাকার লোকমান হোসেনের সঙ্গে বিয়ে হয় রায়পুরার আদিয়াবাদ এলাকার ফারজানা আক্তারের। এরপর হাসনাবাদ এলাকায় একটা ঘর ভাড়া নিয়ে একটা রুমে থাকতেন তারা। পাশের রুমে বিউটি পার্লার ব্যবসার কাজ করতেন ফারজানা। অন্যান্য দিনের মতোই রাতে স্বামীর সঙ্গে ঘুমাতে যান ফারজানা। তারপর সকালে থাকার ঘরের পাশের রুম বিউটি পার্লারের ভেতরে তার ঝুলন্ত মরদেহ দেখতে পান স্বামী লোকমান।স্থানীয়দের সহায়তায় পুলিশে খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

ফারজানার স্বামী লোকমান মিয়া বলেন, অন্য দিনের মতো রাত ২টার দিকে ঘুমাতে যাই। এরপর কিভাবে কী হলো বলতে পারছি না। সকালে উঠে বিউটি পার্লারের ভেতরে তার ঝুলন্ত লাশ দেখি।
রায়পুরা থানার উপপরিদর্শক (এসআই) মো. জব্বার বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ফারজানার স্বামীকে পুলিশ হেফাজতে নিয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়