মেডিকেল বোর্ড : লিভার সিরোসিসে খালেদার ব্লিডিং হচ্ছে

আগের সংবাদ

সর্বত্র শোকের ছায়া : থেমে গেল জাতীয় অধ্যাপক রফিকুল ইসলামের চরণযুগল

পরের সংবাদ

ট্রেনের নিচে কাটা পড়ে ব্যাংককর্মী নিহত

প্রকাশিত: নভেম্বর ৩০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৩০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, রাজশাহী : রাজশাহীতে লেভেল ক্রসিং পার হওয়ার সময় ট্রেনে কাটা পড়ে ডলি পারভিন (৩৭) নামে গ্রামীণ ব্যাংকের এক কর্মী নিহত হয়েছেন। গতকাল সকাল পৌনে ৮টার দিকে নগরীর ডিঙ্গাডোবা এলাকায় এ দুর্ঘটনা ঘটে?। নিহত ডলি গ্রামীণ ব্যাংকের পবা উপজেলার হড়গ্রাম শাখায় কর্মরত ছিলেন। তার বাসা নাটোরে। তবে চাকরির সুবাদে নগরীর তেরোখাদিয়া এলাকার একটি বাড়িতে স্বামীসহ ভাড়া থাকতেন তিনি।
জানা গেছে, ডলির স্বামী আব্দুস সবুরও গ্রামীণ ব্যাংকে কর্মরত। গতকাল সকাল ৮টার দিকে স্বামীর সঙ্গে মোটরসাইকেলে করে ডিঙ্গাডোবা এলাকায় টাকা কালেকশনে যান তিনি। এ সময় তাকে নামিয়ে তার স্বামী সড়কের পাশে মোটরসাইকেল পার্কিং করছিলেন। তখন ডলি লেভেল ক্রসিং পার হওয়ার চেষ্টা করলে রাজশাহী থেকে চাঁপাইনবাবগঞ্জগামী একটি ট্রেন তাকে ধাক্কা দেয়। এতে ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলেই নিহত হন তিনি। পরে খবর পেয়ে রাজপাড়া পুলিশ গিয়ে নিহত ডলির মরদেহ উদ্ধার করে এবং ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। এ বিষয়ে রাজশাহী রেলওয়ে পুলিশ (জিআরপি) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুর ইসলাম বলেন, ঘটনাটি ডিঙ্গাডোবায় হলেও এ বিষয়ে জিআরপি থানায় মামলা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়