মেডিকেল বোর্ড : লিভার সিরোসিসে খালেদার ব্লিডিং হচ্ছে

আগের সংবাদ

সর্বত্র শোকের ছায়া : থেমে গেল জাতীয় অধ্যাপক রফিকুল ইসলামের চরণযুগল

পরের সংবাদ

ছাত্রাবাস থেকে পরীক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

প্রকাশিত: নভেম্বর ৩০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৩০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : জেলার শিবগঞ্জ উপজেলার একটি কলেজের ছাত্রাবাস থেকে এইচএসসি পরীক্ষার্থীর গলায় ফাঁস লাগানো ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত শিক্ষার্থী উপজেলার আদিনা ফজলুল হক সরকারি কলেজের এইচএসসি পরীক্ষার্থী বিজ্ঞান বিভাগের মো. রিয়াজুল ইসলাম জনি (২০)। গতকাল সোমবার বেলা সাড়ে ১১টার দিকে আদিনা ফজলুল হক সরকারি কলেজের ইদ্রিস আহমদ মিঞা ছাত্রাবাসের তৃতীয় তলার ঘর থেকে ওই ছাত্রের মরদেহ উদ্ধার করা হয়। এ বিষয়ের সত্যতা নিশ্চিত করে শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ হোসেন জানান, আদিনা ফজলুল হক সরকারি কলেজটির ইদ্রিস আহমদ মিঞা নামক ছাত্রাবাসে গলায় দড়ি দিয়ে এক ছাত্র আত্মহত্যা করেছে এমন সংবাদের ভিত্তিতে পুলিশ ঘরের দরজা ভেঙে রিয়াজুলের মরদেহ উদ্ধার করে।

মরদেহটি ছাত্রাবাসের ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় ছিলেন। তবে কী কারণে ওই ছাত্র আত্মহত্যা করছেন সে বিষয়ে এখনো কিছু জানা যায়নি। মরদেহের সুরতহাল রিপোর্ট প্রস্তুত করা হয়েছে। ময়নাতদন্তের জন্য রিয়াজুল ইসলাম জনির মরদেহ চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে।
ময়নাতদন্তের প্রতিবেদন পেলে বিস্তারিত জানা যাবে বলে জানান ওসি ফরিদ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়