মাহমুদুর রহমান মান্না : খালেদা জিয়া এখন তিলে তিলে মৃত্যুর দিকে যাচ্ছেন

আগের সংবাদ

ওমিক্রন ঠেকাতে চার সুপারিশ

পরের সংবাদ

মারধরে চালকের মৃত্যু : চট্টগ্রামে মহাসড়ক অবরোধ, ৪ ঘণ্টা বাস চলাচল বন্ধ

প্রকাশিত: নভেম্বর ২৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : চট্টগ্রামে মারধরের জেরে মিনিবাসচালক মৃত্যুর অভিযোগে চট্টগ্রাম-খাগড়াছড়ি ও চট্টগ্রাম-রাঙ্গামাটি মহাসড়কে প্রায় চার ঘণ্টা বাস চলাচল বন্ধ রাখেন পরিবহন শ্রমিকরা। গতকাল শনিবার সকালে মিনিবাসচালক আব্দুর রহিমের মৃত্যুর অভিযোগে হাটহাজারীতে চট্টগ্রাম-খাগড়াছড়ি মহাসড়ক ও চট্টগ্রাম-রাঙ্গামাটি মহাসড়ক অবরোধ করেন পরিবহনচালক ও শ্রমিকেরা। পরে ২৪ ঘণ্টার মধ্যে দোষীদের আইনের আওতায় আনার প্রতিশ্রæতিতে তারা অবরোধ তুলে নেন।
এর আগে গত শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান ৩ নম্বর সিটি সার্ভিসের চালক আব্দুর রহিম। তার বাড়ি রাউজানের গহিরা এলাকায়।
চট্টগ্রাম সড়ক পরিবহন মালিক গ্রুপের যুগ্ম সম্পাদক মোহাম্মদ শাহজাহান বলেন, রাস্তায় সাইড দেয়া নিয়ে একটি নোহা গাড়ির যাত্রীরা রহিমকে প্রচণ্ড মারধর করেন। পরে হাসপাতালে তার মৃত্যু হয়। এর প্রতিবাদে গতকাল সকাল ৬টা থেকে সাড়ে ৯টা পর্যন্ত বিক্ষুব্ধ শ্রমিকরা চট্টগ্রাম-রাঙ্গামাটি-খাগড়াছড়ি মহাসড়ক অবরোধ করেন। তিনি বলেন, হামলায় জড়িতদের ২৪ ঘণ্টার মধ্যে আইনের আওতায় আনতে হবে অন্যথায় কঠোর আন্দোলনে যেতে বাধ্য হব।
চট্টগ্রাম জেলার অতিরিক্ত পুলিশ সুপার (হাটহাজারী সার্কেল) শাহাদাত হোসাইন বলেন, ২৪ ঘণ্টার মধ্যে দোষীদের শাস্তি নিশ্চিতের আশ্বাস দিলে আন্দোলনকারীরা সড়ক থেকে অবরোধ তুলে নিলে যান চলাচল স্বাভাবিক হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়