মাহমুদুর রহমান মান্না : খালেদা জিয়া এখন তিলে তিলে মৃত্যুর দিকে যাচ্ছেন

আগের সংবাদ

ওমিক্রন ঠেকাতে চার সুপারিশ

পরের সংবাদ

মাঠে গড়াচ্ছে রোকবল

প্রকাশিত: নভেম্বর ২৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : পল্টনের শেখ রাসেল রোলার স্কেটিং কমপ্লেক্সে আগামীকাল থেকে শুরু হচ্ছে ‘ওয়ালটন দ্বিতীয় জাতীয় মহিলা রোকবল প্রতিযোগিতা। তিন দিনব্যাপী এই প্রতিযোগিতার পর্দা নামবে বুধবার। প্রতিযোগিতার বিষয়ে বিস্তারিত জানানোর জন্য গতকাল দুপুরে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের সভাকক্ষে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে টুর্নামেন্টের বিভিন্ন দিক তুলে ধরেন বাংলাদেশ রোকবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ঝর্না আক্তার। এ সময় উপস্থিত ছিলেন- পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক (গেমস এন্ড স্পোর্টস, মার্কেটিং) এফ এম ইকবাল-বিন আনোয়ার (ডন), ডেপুটি পুলিশ কমিশনার ও রোকবল এসোসিয়েশনের সহসভাপতি আশরাফুল ইসলাম ও টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান মো. মনির হোসেন। সংবাদ সম্মেলনে জানানো হয় এবারের এই প্রতিযোগিতায় ১০টি নারী দল অংশ নেবে। দলগুলো হলো- বাংলাদেশ আনসার, বাংলাদেশ পুলিশ, বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি), পরাণ মখদুম, জামালপুর রোকবল এসোসিয়েশন, ঢাকা জেলা, নারায়ণগঞ্জ স্পোর্টিং ক্লাব, জহুরুল স্পোর্টিং ক্লাব, বাসাবো সবুজ বাংলা স্পোর্টিং ও এইচটিএইচ রোকবল স্পোর্টিং ক্লাব।

১০টি দল দুই ভাগে ভাগ হয়ে প্রতিদ্ব›িদ্বতা করবে। দুটি গ্রুপ থেকে সেরা চারটি দল সেমিফাইনাল খেলবে। দুটি দল খেলবে ফাইনাল। টুর্নামেন্টের চ্যাম্পিয়ন, রানার্স-আপ ও তৃতীয় হওয়া দলকে ট্রফি ও মেডেল দেয়া হবে। এছাড়া ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে সেরাদের পুরস্কৃত করা হবে। অংশ নেয়া প্রত্যেক দলকেই দেয়া হবে জার্সি। টুর্নামেন্টটি আন্তর্জাতিক ও এশিয়ান রোকবল ফেডারেশনের আইন অনুযায়ী পরিচালিত হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়