মাহমুদুর রহমান মান্না : খালেদা জিয়া এখন তিলে তিলে মৃত্যুর দিকে যাচ্ছেন

আগের সংবাদ

ওমিক্রন ঠেকাতে চার সুপারিশ

পরের সংবাদ

পদ্মা ব্যাংকের ঢাকা উত্তর জোনের গ্রাহক সমাবেশ

প্রকাশিত: নভেম্বর ২৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

পদ্মা ব্যাংকের ডেবিড কার্ড দিয়ে দেশের যে কোনো ব্যাংকের এটিএম বুথ থেকে টাকা উত্তোলন ফ্রি- এমন উদ্যোগকে স্বাগত জানিয়েছেন গ্রাহকরা। চতুর্থ প্রজন্মের ব্যাংকটির আধুনিক নানান ধরনের পণ্যেরও প্রশংসা করেন তারা। গতকাল শনিবার রাজধানীর শুটিং স্পোর্টস ফেডারেশনে পদ্মা ব্যাংক লিমিটেডের ঢাকা উত্তর জোনের উদ্যোগে গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভায় এসব কথা বলেন তারা। পদ্মা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. এহসান খসরু প্রধান অতিথি হিসেবে অনুষ্ঠানে বক্তব্য দেন। বিশেষ অতিথি ছিলেন উপ-ব্যবস্থাপনা পরিচালক ফয়সাল আহসান চৌধুরী।
গ্রাহক সমাবেশ সফল করার জন্য পদ্মা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. এহসান খসরু গ্রাহকদের ধন্যবাদ জানান। এ সময় তিনি ব্যাংকের বিনিয়োগ, রেমিট্যান্স, আমানত ও রিকভারিতে সফলতার পাশাপাশি পদ্মা প্রয়োজন, গাড়ি, বাড়ির ঋণ সেবা ও পদ্মা-ওয়ালেট, পদ্মা আই ব্যাংকিংসহ ব্যাংকের বিভিন্ন আধুনিক প্রোডাক্ট গ্রাহকদের সামনে তুলে ধরেন। আগামীতে আরো আকর্ষণীয় সব পণ্য গ্রাহকদের সেবায় নিয়ে আসার ঘোষণাও দেন তিনি।
আয়োজিত অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন পদ্মা ব্যাংকের চিফ অপারেটিং অফিসার জাবেদ আমিন। বিজ্ঞপ্তি।
এছাড়া গ্রাহকদের উদ্দেশ শুভেচ্ছা বক্তব্য দেন বিশিষ্ট সাংবাদিক সৈয়দ ইশতিয়াক রেজা। এ সময় তিনি পদ্মা ব্যাংকে গ্রাহক সেবার মানোন্নয়নের জন্য নানা পরামর্শ দেন। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়