মাহমুদুর রহমান মান্না : খালেদা জিয়া এখন তিলে তিলে মৃত্যুর দিকে যাচ্ছেন

আগের সংবাদ

ওমিক্রন ঠেকাতে চার সুপারিশ

পরের সংবাদ

ঢাবি উপাচার্য : শিক্ষার সব শাখায় লিঙ্গ সমতা নিশ্চিত করতে হবে

প্রকাশিত: নভেম্বর ২৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান বলেছেন, বিজ্ঞান ও শিক্ষার সব শাখায় লিঙ্গ সমতা এবং অন্তর্ভুক্তিমূলক অংশগ্রহণ নিশ্চিত করতে হবে। তাহলেই আমরা টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জনে সফল হব। সমাজ আরো আলোকিত হবে। ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের উদ্যোগে গতকাল শনিবার ‘এবহফবৎ ধহফ ওহপষঁংরাব চবফধমড়মরবং চধপশধমব উবাবষড়ঢ়সবহঃ’- শীর্ষক কর্মশালার সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য এসব কথা বলেন। পরে উপাচার্য খবধৎহরহম গধহধমবসবহঃ ঝুংঃবস (খগঝ)-এর উদ্বোধন করেন।
উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান বলেন, বিশ্ববিদ্যালয়ের শিক্ষা কার্যক্রম থমকে গেলে সমাজ ক্ষতিগ্রস্ত হবে তাই আমাদের শিক্ষা কার্যক্রমকে সর্বদা চলমান রাখতে হবে। শিক্ষা কার্যক্রমকে চলমান রাখতে খগঝ সহায়ক ভূমিকা পালন করবে। বিজ্ঞপ্তি।

শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের অধ্যাপক ড. এম অহিদুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে অধ্যাপক ড. মোহাম্মদ আলী জিন্নাহ ধন্যবাদ জ্ঞাপন করেন। দিনব্যাপী কর্মশালায় ইনস্টিটিউটের শিক্ষকরা এবং বিভিন্ন সংস্থা ও প্রতিষ্ঠানের প্রতিনিধিরা অংশ নেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়