মাহমুদুর রহমান মান্না : খালেদা জিয়া এখন তিলে তিলে মৃত্যুর দিকে যাচ্ছেন

আগের সংবাদ

ওমিক্রন ঠেকাতে চার সুপারিশ

পরের সংবাদ

ট্রলি-বাইক সংঘর্ষ : সুবর্ণচরে সেনা সদস্যসহ দুই জন নিহত

প্রকাশিত: নভেম্বর ২৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় বৈদ্যুতিক পিলারবোঝাই ট্রলির সঙ্গে ধাক্কায় মোটরসাইকেল আরোহী এক সেনা সদস্য ঘটনাস্থলে এবং আহত তার ভগ্নিপতি ঢাকায় নেয়ার পথে মারা গেছেন।
গতকাল শনিবার সকালে উপজেলার চর ওয়াপদা ইউনিয়নের আবদুল্যাহ মিয়ার হাটস্কুল সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহত সেনা সদস্য রেদোয়ান হোসেন মিশু (২৪) (সৈনিক নং-১৬২১৭৪৭) নোয়াখালীর চাটখিল উপজেলার সুন্দরপুর গ্রামের হুমায়ুন কবিরের ছেলে। তার কর্মস্থল ৮ সিগন্যাল ব্যাটালিয়ন সিলেট এবং ভগ্নিপতি মো. শরীফ (৩২) সদর উপজেলার পূর্ব এওজবালিয়া গ্রামের নাজিম উদ্দিনের ছেলে।
সুধারাম থানার ওসির দায়িত্বে থাকা পরিদর্শক (তদন্ত) মো. জাকির হোসেন বলেন, দুর্ঘটনাস্থলেই সেনা সদস্য রেদোয়ান হোসেন মিশু নিহত হন। দুর্ঘটনায় গুরুতর আহত হন তার ভগ্নিপতি মো. শরীফ। নোয়াখালী জেনারেল হাসপাতালে নিহত সেনা সদস্যের মরদেহের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। মো. শরীফকে গুরুতর আহতাবস্থায় উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পথে বিকাল ৩টার দিকে কুমিল্লায় মারা যান। নিহত সেনা সদস্য মিশুর বোন হিমু আক্তার বলেন, মিশু ২৭ নভেম্বর থেকে ১ ডিসেম্বর পর্যন্ত ৫ দিনের ছুটি নিয়ে শুক্রবার গ্রামের বাড়িতে আসেন। আসার সময় অফিসের কিছু কাগজপত্র সুবর্ণচর উপজেলার যুবায়ের বাজারে অবস্থিত সেনাবাহিনীর এসএলবিতে পৌঁছে দেয়ার দায়িত্ব পড়ে তার ওপর। গত শুক্রবার তার যাত্রাপথে রাত বেশি হয়ে যাওয়ায় মিশু গ্রামের বাড়ি চাটখিলে না গিয়ে রাতে সদর উপজেলার মান্নাননগর বাজার এলাকার পূর্ব এওজবালিয়া গ্রামে বোনের বাড়িতে রাত্রিযাপন করে সকালে অফিসের ওই কাগজপত্র পৌঁছে দিতে ভগ্নিপতি মো. শরীফকে সঙ্গে নিয়ে মোটরসাইকেলযোগে যুবায়ের বাজারে অবস্থিত এসএলবির উদেশে রওনা দেন।
তাদের মোটরসাইকেলটি উপজেলার আবদুল্যাহ মিয়ারহাট স্কুল সংলগ্ন এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা বেপরোয়া গতির বৈদ্যুতিক পিলারবোঝাই ট্রলির সঙ্গে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই সৈনিক মিশু মারা যান। আহত মো. শরীফকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেয়ার পথে তিনিও মারা যান।
নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসক সৈয়দ মহিউদ্দিন আবদুল আজিম বলেন, রেদোয়ান হোসেন মিশুকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়। সেখানে তার ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়