মাহমুদুর রহমান মান্না : খালেদা জিয়া এখন তিলে তিলে মৃত্যুর দিকে যাচ্ছেন

আগের সংবাদ

ওমিক্রন ঠেকাতে চার সুপারিশ

পরের সংবাদ

টঙ্গীর মাজার বস্তিতে আগুন : সহ¯্রাধিক কাঁচা ঘর পুড়ে ছাই

প্রকাশিত: নভেম্বর ২৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

টঙ্গী প্রতিনিধি : টঙ্গীতে হাজির মাজার বস্তিতে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। মুহূর্তেই আগুন চারপাশে ছড়িয়ে পরে। এ সময় সহ¯্রাধিক কাঁচাঘর পুড়ে ছাই হয়ে যায়।
ফায়ার সার্ভিসের ৯টি ইউনিট প্রায় দুই ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। গতকাল শনিবার ভোর রাতে টঙ্গীবাজার সেনা কল্যাণ ভবন সংলগ্ন হাজির মাজার বস্তিতে একটি টিনের ঘর থেকে আগুনের সূত্রপাত হয়।
প্রত্যক্ষদর্শীরা জানায়, ভোর রাতে হঠাৎ বস্তির একটা ঘরে আগুন লাগে। সঙ্গে সঙ্গে আশপাশে ছড়িয়ে পড়লে আতঙ্কিত লোকজন এলোপাতাড়ি ছুটোছুটি করে ঘর থেকে বেরিয়ে আসে। পরে ফায়ার সার্ভিস টিম ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে।
স্থানীয় এক নারী মুদি দোকানি সালেহা জানান, আগুনে তার বাসার সব মালামাল পুরে ছাই হয়ে যায়। এমনকি দোকানে বিক্রির টাকাও সব পুরে যায়।
গাড়ি চালক আবুল খায়ের জানান, সারাদিন গাড়ি চালিয়ে বাসায় এসে ঘুমিয়ে পড়েছিলাম। ভোর রাতে আগুন লাগলে নিজের জীবন বউ বাচ্চা নিয়ে বেরিয়ে এসেছি জরুরি কাগজপত্র ও সব মালামাল চোখের সামনে পুড়ে ছাই হয়ে গেছে।
স্থানীয় কাউন্সিলর গিয়াস উদ্দিন সরকার জানান, প্রাথমিকভাবে ক্ষতিগ্রস্তদের খাবারের ব্যবস্থা করা হয়েছে পুনর্বাসন না হওয়া পর্যন্ত তাদের খাবার ব্যবস্থা চলমান থাকবে।
ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক (প্রশাসন) মো. মানিকউজ্জামান জানান, আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ৯টি ইউনিট একযোগে কাজ করে। প্রাথমিকভাবে আগুন লাগার কারণ, ক্ষয়ক্ষতির পরিমাণ ও হতাহতের কোনো খবর পাওয়া যায়নি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়