মাহমুদুর রহমান মান্না : খালেদা জিয়া এখন তিলে তিলে মৃত্যুর দিকে যাচ্ছেন

আগের সংবাদ

ওমিক্রন ঠেকাতে চার সুপারিশ

পরের সংবাদ

ঘুষ বাণিজ্যের অডিও ফাঁস : এবার কোম্পানিগঞ্জ থানার পরিদর্শক বদলি

প্রকাশিত: নভেম্বর ২৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর কোম্পানীগঞ্জ থানা হাজতে তিনজনকে আটকে রেখে ঘুষ বাণিজ্যের অভিযোগে উপপরিদর্শক (এসআই) মোহাম্মদ মাহফুজুর রহমানের পর এবার থানার পরিদর্শক (তদন্ত) মো. আবুল কালাম আজাদকে বদলি করা হয়েছে। গত শুক্রবার রাতে কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাজ্জাদ রোমন বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি বলেন, পুলিশের রুটিন বদলি হিসেবে আগেই আবুল কালাম আজাদকে বদলি করা হয়েছিল। কিন্তু নির্বাচনের ডিউটির কারণে সেটা কার্যকরে বিলম্ব হয়। তাকে সুবর্ণচর উপজেলার চরজব্বর থানায় বদলি করে সেখানকরা পরিদর্শক (তদন্ত) এস এম মিজানুর রহমানকে তার স্থলাভিষিক্ত করা হয়েছে। শুক্রবার রাতে কোম্পানিগঞ্জ থানায় যোগদান করেছেন এস এম মিজানুর রহমান।
এর আগে গত রবিবার (২১ নভেম্বর) এস আই মোহাম্মদ মাহফুজুর রহমানের কথোপকথনের একটি অডিও রেকর্ড ফাঁস হয়। এতে তাকে বলতে শোনা যায়, শুক্রবার (১৯ নভেম্বর) চরহাজারী ইউনিয়ন থেকে তিনজনকে আটক করে ৩৩ হাজার ৭০০ টাকা আদায় করেছেন। সেখান থেকে কোম্পানীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মো. আবুল কালাম আজাদকে ১৩ হাজার টাকা দিয়েছেন তিনি।
এ ঘটনার ২৪ ঘণ্টার মধ্যে চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি মো. আনোয়ার হোসেন এক চিঠিতে এস আই মাহফুজুর রহমানকে চট্টগ্রাম জেলায় বদলি করেন। তাদের বিরুদ্ধে বিভাগীয় তদন্ত চলছে বলেও জানিয়েছে সূত্র।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়