মাহমুদুর রহমান মান্না : খালেদা জিয়া এখন তিলে তিলে মৃত্যুর দিকে যাচ্ছেন

আগের সংবাদ

ওমিক্রন ঠেকাতে চার সুপারিশ

পরের সংবাদ

গ্রাহকের সঙ্গে প্রতারণা : ফালগুনী শপের সিইওসহ তিনজন রিমান্ডে

প্রকাশিত: নভেম্বর ২৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : গ্রাহকদের সঙ্গে প্রতারণার অভিযোগে রাজধানীর খিলগাঁও থানায় দায়ের করা মামলায় ই-কমার্স প্রতিষ্ঠান ফালগুনী শপের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) পাভেল হোসেনসহ তিনজনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। রিমান্ডে যাওয়া বাকি দুই আসামি হলেন- সাইদুল ইসলাম ও আব্দুল্লাহ আল হাসান। এছাড়া ফারজানা আক্তার মিম নামের এক নারী আসামির রিমান্ড নামঞ্জুর করে কারাগারে পাঠানো হয়েছে।
গতকাল শনিবার চার আসামিকে আদালতে হাজির করে পুলিশ। এরপর তাদের বিরুদ্ধে প্রতারণার মামলায় সাত দিন এবং অস্ত্র মামলায় পাভেলের আরো সাত দিনের রিমান্ড চেয়ে আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা খিলগাঁও থানার এসআই মিল্টন কুমার দেবরাজ। এ সময় রাষ্ট্রপক্ষের আইনজীবী রিমান্ডের জোর দাবি জানান। অপরদিকে আসামিপক্ষের আইনজীবীরা তাদের রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন। উভয়পক্ষের শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মইনুল ইসলাম তিন আসামির রিমান্ড মঞ্জুর করেন। এর মধ্যে প্রতারণা মামলায় পাভেল হোসেনের দুই দিন এবং অপর দুই আসামির একদিন করে রিমান্ড মঞ্জুর করা হয়।
এছাড়া অস্ত্র মামলায় পাভেলের আরো দুই দিনের রিমান্ড মঞ্জুর করা হয়। আর নারী আসামির রিমান্ড নামঞ্জুর করে কারাগারে পাঠানো হয়। এর আগে গত ২৪ নভেম্বর রাজধানীর বনশ্রী এলাকা থেকে আসামিদের গ্রেপ্তার করে র‌্যাব। এ সময় তাদের কাছ থেকে বিদেশি পিস্তল, গুলি, মদ এবং ওয়্যারহাউজ থেকে নানা পণ্য জব্দ করা হয়। গ্রেপ্তারের পর র‌্যাব জানায়, গত মে মাসে সিআইডি পাভেল হোসেনকে গ্রেপ্তার করেছিল। জামিনে মুক্ত হয়ে তিনি ফের প্রতারণা শুরু করেন। শতাধিক গ্রাহককে তিনি প্রতারণার
ফাঁদে ফেলেছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়