মাহমুদুর রহমান মান্না : খালেদা জিয়া এখন তিলে তিলে মৃত্যুর দিকে যাচ্ছেন

আগের সংবাদ

ওমিক্রন ঠেকাতে চার সুপারিশ

পরের সংবাদ

কেরানীগঞ্জে ট্রাকের চাপায় গৃহবধূ ও শাশুড়ি নিহত

প্রকাশিত: নভেম্বর ২৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি : ঢাকার কেরানীগঞ্জে সড়ক দুর্ঘটনায় শাশুড়ি ও গৃহবধূসহ ২ জন নিহত হয়েছেন। নিহতরা হলেন রূপবানু (৬০) ও তার ছেলের বউ মৌসুমী (২৭)। এ ঘটনায় শিশু মোহনা (৮) গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। নিহতদের বাড়ি দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন কোন্ডা ইউনিয়নের নোয়ার্দা গ্রামে। গতকাল শনিবার দুপুরে হাসনাবাদ বিআরটিএ সামনের রাস্তা পারাপার হওয়ার সময় দ্রুতগামী পিকআপের ধাক্কায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতের নিকটাত্মীয় সোহেল জানান, আমার বোনের শাশুড়ি ও মেজ জা শিশু সন্তান মোহনাকে নিয়ে মিটফোর্ড হাসপাতালে করোনার টিকা দেয়ার জন্য গিয়েছিলেন। সেখান থেকে ফেরার পথে হাসনাবাদে সিএনজিচালিত অটোরিকশা থেকে নেমে রাস্তা পার হওয়ার সময় দ্রুতগামী সবজিভর্তি একটি পিকআপ তাদের চাপা দেয়। এতে বোনের শাশুড়ি রূপবানু ঘটনাস্থলেই নিহত হন এবং মেজ জা মৌসুমিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মৃত্যু হয়। এ ঘটনায় নিহতের একমাত্র মেয়ে মোহনা গুরুতর আহত অবস্থায় বসুন্ধারা আদ-দ্বীন হাসপাতালে ভর্তি করা হয়েছে।
হাসাড়া হাইওয়ে থানার অফিসার ইনচার্জ আফজাল হোসেন জানান, দুর্ঘটনার খবর শুনে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। ঘাতক ট্রাকটিকে আটক করা যায়নি। এ ব্যাপারে হাসাড়া হাইওয়ে থানায় একটি মামলা করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়