মাহমুদুর রহমান মান্না : খালেদা জিয়া এখন তিলে তিলে মৃত্যুর দিকে যাচ্ছেন

আগের সংবাদ

ওমিক্রন ঠেকাতে চার সুপারিশ

পরের সংবাদ

কুমিল্লায় কাউন্সিলর হত্যায় আরো দুই আসামি গ্রেপ্তার

প্রকাশিত: নভেম্বর ২৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কুমিল্লা প্রতিনিধি : কুমিল্লা সিটি করপোরেশনের কাউন্সিলর সৈয়দ মো. সোহেল ও হরিপদ সাহা হত্যা মামলার এজাহারনামীয় আরো দুই আসামি আশিকুর রহমান রকি ও আলমকে গ্রেপ্তার করেছে র‌্যাব। তাদের লালমনিরহাট ও কুমিল্লার সীমান্তবর্তী বড়জ¦ালা এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তাকৃতরা হলো- নগরীর তেলিকোনা এলাকার আনোয়ার হোসেনের ছেলে আশিকুর রহমান রকি ও সুজানগর পূর্বপাড়া বউবাজার এলাকার মৃত জানু মিয়ার ছেলে প্রধান আসামি শাহ আলমের ভাই আলম। গতকাল শনিবার বিকালে কুমিল্লাস্থ র‌্যাবের অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন।
র‌্যাব জানায়, জোড়া খুনের মামলার আসামি আশিকুর রহমান রকি উত্তরবঙ্গে পালিয়ে আছে এমন সংবাদের ভিত্তিতে র‌্যাবের দল লালমনিরহাট জেলার চণ্ডীবাজার এলাকায় অভিযান চালিয়ে আটক করে গতকাল কুমিল্লায় নিয়ে আসে। এছাড়া অপর আসামি আলম মিয়াকে সীমান্তবর্তী বড়জ¦ালা এলাকা থেকে ভারতে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে আটক করে র‌্যাবের অন্য একটি দল। সন্ধ্যা সাড়ে ৬টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত ওই দুই আসামিকে র‌্যাব কার্যালয়ে রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছিল বলে জানা গেছে। মামলার এজাহারনামীয় ১১ জন আসামির মধ্যে এ পর্যন্ত চার আসামি গ্রেপ্তার হয়েছে।
উল্লেখ্য, গত ২২ নভেম্বর সোমবার বিকালে অস্ত্রধারী সন্ত্রাসীরা কাউন্সিলর সৈয়দ মো. সোহেলের পাথুরিয়াপাড়া থ্রি-স্টার এন্টারপ্রাইজের কার্যালয়ে ঢুকে এলোপাতাড়ি গুলি করে। এ ঘটনায় কাউন্সিলর সোহেল ও তার সহযোগী হরিপদ সাহা গুলিবিদ্ধ হয়ে মারা যান। এ সময় গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত পাঁচজন কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়