মাহমুদুর রহমান মান্না : খালেদা জিয়া এখন তিলে তিলে মৃত্যুর দিকে যাচ্ছেন

আগের সংবাদ

ওমিক্রন ঠেকাতে চার সুপারিশ

পরের সংবাদ

আলফাডাঙ্গার বানা ইউপি : চেয়ারম্যান পদে লড়াইয়ে বাবা-ছেলে ও দুই ভাই

প্রকাশিত: নভেম্বর ২৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি : আলফাডাঙ্গার এক ইউনিয়নে বাবা-ছেলে ও আপন দুই ভাই চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন। এতে উপজেলাজুড়ে কৌতূহলের সৃষ্টি হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার বানা ইউনিয়নে। ওই ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক চেয়ারম্যান হাদী হুমায়ুন কবীর বাবু ও তার ছেলে হাদী ইমতিয়াজ কবীর শামীম স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে লড়াইয়ের সিদ্ধান্ত নিয়েছেন। তবে শেষ পর্যন্ত বাবা-ছেলে মাঠে থাকবেন কিনা এমন প্রশ্নের জবাবে হাদী হুমায়ুন কবীর বলেন, আমার বয়স হয়েছে। আমার লোকজন নির্বাচন না করলে কষ্ট পায়। সে কারণেই মনোনয়নপত্র জমা দিয়েছি। প্রত্যাহারের সময় তো এখনো আছে। যাচাই-বাছাই শেষ হওয়ার পর সিদ্ধান্ত নেয়া হবে।
হাদী ইমতিয়াজ কবীর শামীম বলেন, পারিবারিকভাবে আমারই মনোনয়ন জমা দেয়ার কথা ছিল। তাই আমি মনোনয়নপত্র জমা দেই। এরপর আমার বাবা তার শুভাকাক্সক্ষীদের কথা শুনে তিনিও মনোনয়নপত্র জমা দিয়েছেন।
এদিকে একই ইউনিয়নে দুই সহোদর চেয়ারম্যান পদে প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেছেন। তারা হলেন ইউনিয়ন কৃষক লীগের সাবেক সভাপতি মো. হারুন-অর-রশিদ শরীফ ও তার ছোট ভাই মো. নজরুল ইসলাম শরীফ। এ বিষয়ে হারুন-অর-রশিদ শরীফ তার ছোট ভাই মনোনয়ন প্রত্যাহার করে নেবে বলে আশাবাদ ব্যক্ত করে বলেন, আমরা দুই ভাই মনোনয়নপত্র জমা দিয়েছি। তবে দুজনের মধ্যে কোনো বিরোধ নেই। আমার ভাই মনোনয়ন প্রত্যাহার করে নেবে। আমিই নির্বাচন করব।
উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার শামীম আহমাদ জানান, আসন্ন চতুর্থ ধাপের ইউপি নির্বাচনে আলফাডাঙ্গার ৩টি ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত তিনজন প্রার্থীসহ মোট ২১ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন। এর মধ্যে বানা ইউনিয়নে বাবা-ছেলে ও দুই সহোদরের মনোনয়নপত্র দাখিলের বিষয়টি জানি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়