মাহমুদুর রহমান মান্না : খালেদা জিয়া এখন তিলে তিলে মৃত্যুর দিকে যাচ্ছেন

আগের সংবাদ

ওমিক্রন ঠেকাতে চার সুপারিশ

পরের সংবাদ

আজ ভোট : সোনারগাঁওয়ের ৮ ইউপিতে ব্যাপক সংঘর্ষের শঙ্কা

প্রকাশিত: নভেম্বর ২৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি : সোনারগাঁও উপজেলায় আসন্ন অনুষ্ঠিতব্য তৃতীয় ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনের আজ রবিবার ৮টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মেম্বারদের নির্বাচিত করতে ভোট গ্রহণ হবে। সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ চলবে। জেলা প্রশাসনের পক্ষ থেকে ৮টি ইউনিয়নবাসীকে অবাধ, নিরপেক্ষ, সুষ্ঠু নির্বাচন উপহার দিতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা ব্যাপকভাবে প্রস্তুতি নিয়েছেন।
এছাড়া ১২ জন নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে মোতায়েত থাকবে স্ট্রাইকিং ফোর্স হিসেবে খ্যাত র‌্যাব, বিজিবি, গোয়েন্দা পুলিশ ও জেলা থেকে অতিরিক্ত পুলিশ। এবার সোনারগাঁও উপজেলায় ৮টি ইউনিয়ন পরিষদে অনুষ্ঠিতব্য নির্বাচনে পিরোজপুর ইউনিয়নে ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, কাঁচপুরে মোশারফ হোসেন, সনমান্দিতে জাহিদ হাসান জিন্নাহ ও বারদিতে মাহাবুবুর রহমান লায়ন বাবুলসহ ৪টি ইউনিয়নে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী নৌকা প্রতীকে বিনাপ্রতিদ্ব›িদ্বতায় বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।
তবে শম্ভুপুরা ইউনিয়নে মো. নাছির উদ্দিন, নোয়াগাঁওয়ে আব্দুল বাতেন ও সাদিপুরে আব্দুর রশিদ মোল্লাসহ ৪টি ইউনিয়ন পরিষদের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী নৌকা প্রতীক পেয়েও ভোট লড়াই করতে হবে তাদের। এই ৪টি ইউনিয়ন পরিষদে মোট ১৭ জন প্রার্থী চেয়ারম্যান পদে নৌকা প্রতীকসহ বিভিন্ন প্রতীকে ভোট লড়াই করবেন আজ রবিবার। এদিকে সোনারগাঁওয়ের ৮টি ইউনিয়নের ১১৬টি ভোটকেন্দ্রের মধ্যে বেশিরভাগ ভোটকেন্দ্রকেই চেয়ারম্যান ও মেম্বার পদপ্রার্থীরা ঝুঁকিপূর্ণ হিসেবে স্থানীয় গণমাধ্যম কর্মীদের কাছে অভিযোগ করেন। বিশেষ করে জামপুর, সাদিপুর, নোয়াগাঁও ও শম্ভুপুরা ইউনিয়নের ভোটকেন্দ্রগুলোতে চেয়ারম্যান ও মেম্বারদের প্রতিদ্ব›দ্বী প্রার্থীদের সঙ্গে ব্যাপক সংঘর্ষের আশঙ্কা রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়