পুলিশের স্থাপনায় হামলার ঘটনায় মামলা : আসামি অজ্ঞাত কয়েক হাজার

আগের সংবাদ

‘ওমিক্রন’ নিয়ে সতর্ক সরকার

পরের সংবাদ

সাভারে পৃথক স্থান থেকে দুই ধর্ষক আটক

প্রকাশিত: নভেম্বর ২৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

সাভার (ঢাকা) প্রতিনিধি : সাভার উপজেলার তেঁতুলঝোড়া ইউনিয়নে ও উপজেলার আশুলিয়ায় ধর্ষণের ঘটনায় পৃথক স্থান থেকে দুজনকে আটক করা হয়েছে। সাভারে এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগে রাশেদুজ্জামান মুন্না নামের (২৯) এক ধর্ষণকারীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-৪। গতকাল শুক্রবার ভোরে সাভার উপজেলার তেঁতুলঝোড়া ইউনিয়নে অভিযান চালিয়ে রাশেদুজ্জামান মুন্নাকে আটক করে র‌্যাব-৪।
এ বিষয়ে র‌্যাব জানায়, গত ১০ নভেম্বর তেঁতুলঝোড়া ইউনিয়নের নিজ ভাড়া বাড়িতে হত্যার হুমকি-ধমকি ও ভয়ভীতি দেখিয়ে ওই গৃহবধূকে জোরপূর্বক ধর্ষণ করে ডিশ কর্মচারী রাশেদুজ্জামান মুন্না নামের ওই যুবক। পরে ওই গৃহবধূর স্বামী ধর্ষণের বিষয়টি র‌্যাব-৪ এর কাছে লিখিত অভিযোগ জানালে শুক্রবার ভোরে তেঁতুলঝোড়া ইউনিয়নে অভিযান চালিয়ে তাকে আটক করে। পরে সকালে তার বিরুদ্ধে সাভার মডেল থানায় মামলা দায়ের করে পুলিশের কাছে হস্তান্তর করে র‌্যাব-৪।
অপরদিকে আশুলিয়ার ডেণ্ডাবর এলাকায় এক শিশুকে ধর্ষণের অভিযোগে জিন্নাত আলী নামের এক ধর্ষণকারীকে শেরপুর থেকে আটক করেছে র‌্যাব-৪। পরে তাকে আশুলিয়া থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়