পুলিশের স্থাপনায় হামলার ঘটনায় মামলা : আসামি অজ্ঞাত কয়েক হাজার

আগের সংবাদ

‘ওমিক্রন’ নিয়ে সতর্ক সরকার

পরের সংবাদ

রংপুরে মুজিবুল হক চুন্নু : জাপাও নির্বাচনে না যাওয়ার চিন্তা করছে

প্রকাশিত: নভেম্বর ২৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, রংপুর : জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু বলেছেন, আওয়ামী লীগের প্রার্থীরা এখন জোর করে ভোট নেবেন- এই কষ্টও করতে চান না। তারা চান তাদের প্রতিদ্ব›দ্বী লাঙ্গল মার্কার প্রার্থীরা প্রার্থিতা প্রত্যাহার করে নিক। তারা এখন বিনা প্রতিদ্ব›িদ্বতায় জয়ী হতে চান। বিগত নির্বাচনে বিএনপি আসেনি। এমন অবস্থা চলতে থাকলে আগামীতে জাতীয় পার্টিও নির্বাচনে অংশ নেবে কিনা তা ভেবে দেখবে। গতকাল শুক্রবার রংপুর নগরীর দর্শনা পল্লী নিবাসে জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের কবর জিয়ারত শেষে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।
জাতীয় পার্টির মহাসচিব বলেন, আওয়ামী লীগ-বিএনপিকে এ দেশের জনগণ কয়েকবার ক্ষমতায় এনেছে। এই দুটি দল দেশের মানুষকে সুশাসন দিতে পারে নাই। দলগুলো জনগণের জন্য কাজ করেনি। তাই সাধারণ মানুষ এখন জাতীয় পার্টির কথা ভাবছে। নির্বাচনের পরিবেশ ঠিক থাকলে আগামীতে আমরা ৩০০ আসনেই প্রার্থী দেব।
এ সময় উপস্থিত ছিলেন- বিরোধীদলীয় চিফ হুইপ ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মসিউর রহমান রাঙ্গা, রংপুর সিটি মেয়র ও প্রেসিডিয়াম সদস্য মোস্তাফিজার রহমান মোস্তফা, প্রেসিডিয়াম সদস্য মীর আব্দুস সবুর আসুদ, সংসদ সদস্য ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারীসহ অন্যরা।
এর আগে জাতীয় পার্টির কেন্দ্রীয় ও স্থানীয় নেতারা জাপার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের সমাধিতে পুষ্পার্ঘ্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়