পুলিশের স্থাপনায় হামলার ঘটনায় মামলা : আসামি অজ্ঞাত কয়েক হাজার

আগের সংবাদ

‘ওমিক্রন’ নিয়ে সতর্ক সরকার

পরের সংবাদ

যাদের প্রেমের খবর চমকে দিয়েছিল

প্রকাশিত: নভেম্বর ২৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

তারা যখন সোশ্যাল মিডিয়ায় নানা ইঙ্গিতে জানান দিলেন যে চুটিয়ে প্রেম করছেন, তখনই হইচই পড়ে গেল ভক্তকুলে। বর্তমানে এমনই এক সেলেব জুটিকে নিয়ে চর্চা তুঙ্গে। জুটিটি হলেন ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল।
কিন্তু এরা দুজন ছাড়াও বলিউডে এমন বেশ কয়েকজন সেলেব কাপল রয়েছেন, যারা রয়ে-সয়ে নিজেদের সম্পর্কের কথা পাবলিকলি ঘোষণা করেছেন। সেই তালিকায় যারা আছেন-
আনুশকা শর্মা-বিরাট কোহলি
তারা প্রেমে পড়েছিলেন, ব্রেক আপ করেছিলেন। এই পর্যন্ত সবাই জানত। কিন্তু সেই ব্রেক আপ কবে গাঢ় প্রেমে টার্ন নিল তা বোঝার আগেই ইতালিতে বিয়ে সারেন বিরাট কোহলি-অনুশকা শর্মা। এখন তারা সুখী দম্পতি হিসেবে সময় পার করছেন। সঙ্গে আছে তাদের কন্যা।
অর্জুন রামপাল-গ্যাবরিয়েলা দিমিত্রিয়াদিস
সবার থেকে এক পা এগিয়ে থাকলেন অর্জুন রামপাল। ২০১৯ সালে অন্তঃসত্ত্বা গ্যাবরিয়েলার সঙ্গে ছবি পোস্ট করে সম্পর্কে কথা ঘোষণা করেন অর্জুন।

আলিয়া ভাট-রণবীর কাপুর
যেদিন থেকে অয়ন মুখোপাধ্যায়ের ব্রহ্মাস্ত্র ছবিতে একসঙ্গে কাজ করা শুরু করেছেন, সেদিন থেকেই গুঞ্জন শোনা গিয়েছিল তারা নাকি ডেট করছেন। বহুবার একসঙ্গে দেখা গেলেও সম্পর্কের কথা কখনো শেয়ার করেননি। অবশেষে রণবীরের জন্মদিনে ২৮ সেপ্টেম্বর ইনস্টাগ্রামে দুজনের রোমান্টিক গেটওয়ের ছবি পোস্ট করে সম্পর্ককে সিলমোহর দেন আলিয়া।

ফারহান আখতার-শিবানী দান্ডেকর
২০১৯ সালে সেই ইনস্টাগ্রামেই সম্পর্কে কথা প্রকাশ্যে স্বীকার করেন ফারহান-শিবানী।

মালাইকা আরোরা-অর্জুন কাপুর
আরবাজ খানের সঙ্গে ঘর ভাঙার পর কানাঘুষা শোনা যাচ্ছিল বয়সে অনেকটাই ছোট অর্জুন কাপুরের সঙ্গে প্রেমের জেরেই এই ফাটল। কিন্তু নায়ক-নায়িকা মুখে কুলুপ এঁটেই বসেছিলেন। অবশেষে ২০১৯ সালে অর্জুনের জন্মদিনে ইনস্টাগ্রামে তাকে উইশ করার মাধ্যমে সম্পর্কের কথা স্বীকার করেন মালাইকা।

রাকুল প্রীত-জ্যাকি ভগনানি
জন্মদিনে ইনস্টাগ্রামে জ্যাকি ভগনানির সঙ্গে ছবি পোস্ট করে রাকুল লেখেন, ‘থ্যাংক ইউ মাই লাভ। এ বছর তুমিই আমার সেরা উপহার। আমার জীবনকে রঙিন করে তোলার জন্য অনেক অনেক ধন্যবাদ। আমাকে সব সময় হাসানোর জন্য থ্যাংক ইউ। তুমি তোমার মতো… সেটা সবচেয়ে বড় পাওনা।’

কিম শর্মা-লিয়েন্ডার পেজ
কয়েক মাস আগেই টেনিস কিংবদন্তি লিয়েন্ডার পেজের সঙ্গে সম্পর্কের কথা স্বীকার করেছেন নায়িকা কিং শর্মা। আর তার পর থেকেই ইনস্টাগ্রাম জুড়ে শুধুই লাভ বার্ডসের ছবি।

বিদ্যুত জামওয়াল-নন্দিতা মহতানি
কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ায় বিদ্যুত? ও নন্দিতা ঘোষণা করেন এনগেজমেন্ট সেরে ফেলেছেন ঘরোয়া অনুষ্ঠানে। তবে বিয়ের তারিখ নিয়ে এখনো কিছু জানা যায়নি।

বিক্রম ভাট-শ্বেতাম্বরি সোনি
যতদূর অনুমান করা হচ্ছে গত বছরই বিয়ে সেরে ফেলেছেন বিক্রম ভাট। তবে এতদিন তার ঘনিষ্ঠ কয়েকজন মানুষ ছাড়া কেউ এই খবর জানতেনই না। পাত্রীর নাম শ্বেতাম্বরি সোনি। প্রেমে পাগল এই লাভ বার্ডসের বিয়ের সিদ্ধান্ত নিতে খুব বেশি সময় লাগেনি। তবে আশ্চর্যের বিষয় মিডিয়ার থেকে এতদিন খবরটি আড়ালেই রেখেছিলেন পরিচালক।
– মেলা ডেস্ক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়