পুলিশের স্থাপনায় হামলার ঘটনায় মামলা : আসামি অজ্ঞাত কয়েক হাজার

আগের সংবাদ

‘ওমিক্রন’ নিয়ে সতর্ক সরকার

পরের সংবাদ

বিরতি ভাঙছেন শহীদ কাপুর

প্রকাশিত: নভেম্বর ২৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

দুই বছরের বিরতি ভেঙে আবারো পর্দা মাতাতে আসছেন বলিউড অভিনেতা শহীদ কাপুর। সর্বশেষ তাকে দেখা গিয়েছিল তেলেগু ছবি ‘অর্জুন রেড্ডি’র হিন্দি রিমেক ‘কবীর সিং’-এ। যেখানে দারুণ অভিনয় করেছিলেন তিনি। আর এবার তাকে দেখা যাবে গৌতম তিন্নানাউরি পরিচালিত তেলেগু ছবি ‘জার্সি’র হিন্দি রিমেকে। যার হিন্দি রিমেকের পরিচালনাও করবেন এই পরিচালক। ছবিতে একজন প্রতিভাবান কিন্তু অসফল ক্রিকেটারের গল্প পর্দায় তুলে ধরবেন শহীদ। যেখানে ছেলের ইচ্ছা পূরণের জন্য চল্লিশ ছুঁইছুঁই এক ক্রিকেটার আবারো একবার ব্যাট হাতে তুলে নেবেন। কারণ ছেলের ইচ্ছে বাবা তাকে উপহার দিক টিম ইন্ডিয়ার জার্সি। ইতোমধ্যেই যার ট্রেলার প্রকাশ্যে এসেছে। যার গল্প এবং টিম সবটাকেই একটু স্পেশাল বলে জানিয়েছেন শহীদ। শহীদ আরো জানিয়েছেন, ‘কবীর সিং’ মুক্তির ঠিক আগে ‘জার্সি’র গল্প শুনেছিলেন তিনি। ঠিক সেই সময় থেকেই ‘জার্সি’র গল্পটি তার হৃদয়ের খুব কাছে ছিল। তখনই তিনি সিদ্ধান্ত নিয়েছিলেন এই ছবিতে তাকে অভিনয় করতে হবেই।
তিনি জানান, ‘কবীর সিং’ ছবিটি আমার ক্যারিয়ারের এমন একটি সিনেমা, যার দ্বারা আমার জীবনের মোড় ঘুরে গিয়েছে। আমি ভাবতেও পারিনি এটি ২০০ কোটি রুপির ক্লাব ছাড়িয়ে যাবে। ফলে ‘কবীর সিং’-এ অভিনয়ের পর সিনেমা নির্বাচনে আমাকে অনেক সতর্ক হতে হয়েছিল। দীর্ঘ সময় আমি আমার মন মতো কোনো চিত্রনাট্য পাচ্ছিলাম না। ঠিক সেই সময় আমি ‘জার্সি’ জন্য প্রস্তাব পাই এবং আমি এটিতে যুক্ত হই। কারণ এর চিত্রনাট্য এতটাই অসাধারণ যে আমি নিশ্চিন্তে বলতে পারি ‘জার্সি’ আমার ক্যারিয়ারের অন্যতম সেরা ছবি হতে যাচ্ছে।
এদিকে আসন্ন এই ছবির অন্যতম চমক হিসেবে থাকছেন পঙ্কজ কাপুর। কেননা রিয়েল লাইফ বাবার সঙ্গে এই ছবিতে অভিনয় করছেন শহীদ। এছাড়া ছবিটিতে শহীদ কাপুরের বিপরীতে অভিনয় করছেন ম্রুনাল ঠাকুর।
চলতি বছরের শেষ দিন অর্থাৎ ৩১ ডিসেম্বর সিনেমা হলে মুক্তি পাবে ‘জার্সি’। ভারতের পাশাপাশি বিদেশেও মুক্তি পাবে এই ছবি।
– মেলা ডেস্ক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়