পুলিশের স্থাপনায় হামলার ঘটনায় মামলা : আসামি অজ্ঞাত কয়েক হাজার

আগের সংবাদ

‘ওমিক্রন’ নিয়ে সতর্ক সরকার

পরের সংবাদ

বাংলাদেশে সনির ডিস্ট্রিবিউটর স্মার্ট টেকনোলজি

প্রকাশিত: নভেম্বর ২৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : আন্তর্জাতিক প্রতিষ্ঠান সনির বাংলাদেশের অফিসিয়াল ডিস্ট্রিবিউটর হলো স্মার্ট টেকনোলজি (বিডি লিমিটেড)। সনি টেকনোলজি টোকিও জাপান কর্তৃক আয়োজিত এক সংবাদ সম্মেলনে এই ঘোষণা দেন সনি সাউথ ইস্ট এশিয়ার প্রেসিডেন্ট মি. আতসুশি এন্দো।
গতকাল শুক্রবার রাজধানীর হোটেল সোনারগাঁওয়ে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ুন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তিমন্ত্রী মোস্তাফা জব্বার। এছাড়া গৃহায়ণ ও গণপূর্ত সচিব মো. শহীদ উল্লাহ খন্দকার, বাংলাদেশ কম্পিউটার সমিতির সভাপতি মোহাম্মদ শহীদুল মনির, স্মার্ট টেকনোলজির ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জহিরুল ইসলামসহ সনি ও স্মার্ট টেকনোলজির ঊর্ধ্বতন নির্বাহীরা।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ুন বলেন, স্মার্ট টেকনোলজির সেবার ওপর বিশ্বাস রেখে সনি বাংলাদেশে অফিসিয়াল ডিস্ট্রিবিউটর হিসেবে ঘোষণা দিয়েছে। আমি বিশ্বাস করি সনি করপোরেশন স্মার্ট টেকনোলজিকে আরো এগিয়ে নিয়ে যাবে। আর দেশে সনি ম্যানুফ্যাকচারিং প্লান্ট স্থাপন করে দেশকে আরো এগিয়ে নিয়ে যাবে বলেও মন্তব্য করেন শিল্পমন্ত্রী।
বিশেষ অতিথির বক্তব্যে ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী মোস্তাফা জব্বার বলেন, ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়নে স্মার্ট টেকনোলজির ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ। আামি প্রধানমন্ত্রীর পক্ষে সনি করপোরেশন ও স্মার্ট টেকনোলজিকে আন্তরিক অভিনন্দন জানাই। সনির সাউথ-ইস্ট এশিয়ার প্রেসিডেন্ট মি. আতসুশি এন্দো বলেন, স্বনামধন্য গেøাবাল ব্র্যান্ডের জন্য স্মার্ট টেকনোলজি বাংলাদেশের আইসিটি সেক্টরে নেতৃত্ব দেয়ার যোগ্য।
আর স্মার্ট টেকনোলজির মাধ্যমে সনি বাংলাদেশের শিল্প উন্নয়নে আরো গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলেও মনে করেন তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়