পুলিশের স্থাপনায় হামলার ঘটনায় মামলা : আসামি অজ্ঞাত কয়েক হাজার

আগের সংবাদ

‘ওমিক্রন’ নিয়ে সতর্ক সরকার

পরের সংবাদ

প্রাইম ব্যাংক : ব্যাংকিং ইনোভেশন অ্যাওয়ার্ড অর্জন

প্রকাশিত: নভেম্বর ২৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

প্রাইম ব্যাংক লিমিটেড মর্যাদাপূর্ণ ঊভসধ-অপপবহঃঁৎব ব্যাংকিং ইনোভেশন অ্যাওয়ার্ড ২০২১-এ আন্তর্জাতিক ফিন্যান্সিয়াল সার্কিটে অ্যানালিটিক্স এবং আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স বিভাগে ব্রোঞ্জ অ্যাওয়ার্ড পেয়েছে। পাশাপাশি ব্যাংক অব স্যান্টান্ডার, স্পেন (গাল্ড) এবং ওঘএ ব্যাংক, তুরস্ক (সিলভার) পুরস্কার লাভ করে। প্রযুক্তি ব্যবহারের উৎকর্ষতায় এবং সময়ের সঙ্গে তাল মিলিয়ে প্রাইম ব্যাংক প্রবর্তিত অও প্রযুক্তির ডিজিটাল ন্যানো ফাইন্যান্সিং প্ল্যাটফর্ম, চৎরসবঅমৎরস এ বছর এই পুরস্কার অর্জন করেছে।
ব্যাংকিং খাতের ‘অস্কার’ হিসেবে স্বীকৃত ঊভসধ-অপপবহঃঁৎব ব্যাংকিং ইনোভেশন অ্যাওয়ার্ডস, যা ব্যাংকিং উদ্ভাবনে বিশ্বব্যাপী সেরাকে স্বীকৃতি দেয়। এ বছর এই সম্মানজনক প্রতিযোগিতায় সারা বিশ্বের ৭৩টি দেশের ৩০০টি আর্থিক প্রতিষ্ঠান অংশগ্রহণ করে। মোট ৮১৬টি মনোনয়ন থেকে এবছর সেরাদের বাছাই করা হয়।
এ ব্যাপারে প্রাইম ব্যাংক লিমিটেডের কনজিউমার ব্যাংকিং বিভাগের প্রধান এবং ডিএমডি এএনএম মাহফুজ বলেন, প্রাইম ব্যাংক ডিজিটাল রূপান্তরের মাধ্যমে আর্থিক অন্তর্ভুক্তিকরণের প্রসারে নিরলসভাবে কাজ করে যাচ্ছে।
প্রাইম ব্যাংক লিমিটেডের এমডি ও সিইও হাসান ও. রশীদ বলেন, এটি নিঃসন্দেহে প্রাইম ব্যাংকের জন্য একটি বড় অর্জন। আমাদের লক্ষ্য- প্রযুক্তি ও উদ্ভাবনীকে কাজে লাগিয়ে আর্থিক অন্তর্ভুক্তি নিশ্চিত করা। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়