পুলিশের স্থাপনায় হামলার ঘটনায় মামলা : আসামি অজ্ঞাত কয়েক হাজার

আগের সংবাদ

‘ওমিক্রন’ নিয়ে সতর্ক সরকার

পরের সংবাদ

নিখোঁজের ছয় দিন পর অর্ধগলিত লাশ উদ্ধার

প্রকাশিত: নভেম্বর ২৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

নওগাঁ প্রতিনিধি : নওগাঁয় নিখোঁজের ছয় দিন পর এক ব্যক্তির অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। জানা যায়, নিহত ইব্রাহিম (৫৮) ভবানীপুর গ্রামের মৃত আজিম উদ্দিনের ছেলে। নিহত আজিম উদ্দিন গত রবিবার বিকালে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেননি। তার পরিবার সদ্যস্যরা সম্ভাব্য সব জায়গায় খোঁজাখুঁজি করেও তার সন্ধান পাননি।
গতকাল সকালে ওই গ্রামের স্থানীয়রা নিহত ইব্রাহিমের বাড়ির পাশে ফিপড়ার বিলের ধারে লাশ দেখতে পেয়ে ইব্রাহিমের পরিবারের সদস্যদের জানালে তারা ইব্রাহিমের লাশ শনাক্ত করেন।
ঘটনাটি নওগাঁ সদর মডেল থানায় সংবাদ দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। ঘটনাস্থল পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা, থানার ওসি পরিদর্শন করেছেন।
নওগাঁ সদর মডেল থানার এসআই মো. নাজমুল জান্নাত শাহ্ ঘটনাটি নিশ্চিত করে জানান, গত ছয় দিন আগে অর্থাৎ গত রবিবার বিকালে ইব্রাহিম বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেননি। অবশেষে ছয় দিন পর তার অর্ধগলিত লাশ স্থানীয়রা দেখতে পেয়ে থানায় সংবাদ দিলে নিহত ইব্রাহিমের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়।
তিনি আরো জানান, কে বা কারা তাকে হত্যা করে বিলের পানিতে ডুবিয়ে রাখে সেটি জানতে তদন্ত চলছে। এখনো হত্যার কোনো মোটিভ জানা যায়নি। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলার প্রস্তুতি চলছিল বলে জানা গেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়