পুলিশের স্থাপনায় হামলার ঘটনায় মামলা : আসামি অজ্ঞাত কয়েক হাজার

আগের সংবাদ

‘ওমিক্রন’ নিয়ে সতর্ক সরকার

পরের সংবাদ

নারায়ণগঞ্জে গ্যাসলাইন বিস্ফোরণ : দগ্ধ শ্রমিক মামুনের মৃত্যু, অন্য দুজনও সংকটাপন্ন

প্রকাশিত: নভেম্বর ২৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে আদনান টাওয়ারে গ্যাসলাইন বিস্ফোরণে দগ্ধ পোশাক শ্রমিক মামুনের (২৭) মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার সকাল ৮টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। এ ঘটনায় বার্ন ইনস্টিটিউটে চিকিৎসাধীন পারভেজ ও জীবনের অবস্থাও সংকটাপন্ন বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসকরা।
বিষয়টি নিশ্চিত করে ইনস্টিটিউটের আবাসিক সার্জন এস এম আইউব হোসেন জানান, সিদ্ধিরগঞ্জে গ্যাসলাইন বিস্ফোরণে দগ্ধ পোশাক শ্রমিক মামুন মারা গেছেন। তার শরীরের শতভাগ দগ্ধ ছিল। এ ঘটনায় আরো দুজন চিকিৎসাধীন রয়েছেন। তাদের মধ্যে পারভেজের শরীরের ১০০ শতাংশ ও জীবনের ৩০ শতাংশ দগ্ধ। তাদের অবস্থাও আশঙ্কাজনক।
প্রসঙ্গত, গত বৃহস্পতিবার সন্ধ্যা ৬টার দিকে সিদ্ধিরগঞ্জে আদনান টাওয়ারে গ্যাসলাইন বিস্ফোরণ ঘটে। এ ঘটনায় তিন পোশাক শ্রমিক দগ্ধ হন। তাদের সহকর্মী রিয়াজ বলেন, দগ্ধ তিনজনই অনন্ত অ্যাপারেল গার্মেন্টসের শ্রমিক। তারা সবাই নাইট ডিউটি করে এসে রেস্ট নিয়ে আবারো নাইট ডিউটির জন্য তৈরি হচ্ছিলেন। এর মধ্যে হঠাৎ বিস্ফোরণ ঘটে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়