পুলিশের স্থাপনায় হামলার ঘটনায় মামলা : আসামি অজ্ঞাত কয়েক হাজার

আগের সংবাদ

‘ওমিক্রন’ নিয়ে সতর্ক সরকার

পরের সংবাদ

ধারাবাহিকে প্রথমবার

প্রকাশিত: নভেম্বর ২৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

খুব অল্প সময় নিজের মেধা এবং পরিশ্রম দিয়ে শোবিজে শক্ত অবস্থান তৈরি করেছেন অভিনেত্রী কেয়া পায়েল। প্রতিনিয়ত নিজেকে ভেঙে নতুনভাবে তৈরি করছেন। পর্দায় ভিন্ন ভিন্ন চরিত্রে হাজির হতে দেখা যায় তাকে। এখন পর্যন্ত শতাধিক খণ্ড নাটকে অভিনয় করেছেন। অনেকদিন ধরে দর্শকরা চেয়েছেন কেয়া পায়েল যেন ধারাবাহিক নাটকে কাজ করেন। অবশেষে দর্শকদের সে আশা পূরণ করলেন কেয়া পায়েল। প্রথমবার ‘জয়েন্ট ফ্যামিলি’ নামে একটি ধারাবাহিক নাটকে অভিনয় করতে দেখা গেছে তাকে।
‘জয়েন্ট ফ্যামিলি’ ধারাবাহিকটিতে যুক্ত হওয়ার কারণ জানতে চাইলে কেয়া পায়েল বলেন, ‘এর আগে ধারাবাহিক নাটকে অভিনয়ের প্রস্তাব পেয়েছি অনেক। এই নাটকটির গল্প আমার খুব ভালো লেগেছে, আমার চরিত্রটিও পছদ হয়েছে সে কারণে এটিতে কাজ করতে আগ্রহী হয়েছি। এটিতে আমি শিশির চরিত্রে অভিনয় করছি।’
নাটকটিতে কাজ করার অভিজ্ঞতা সম্পর্কে কেয়া পায়েল জানান, ‘এটিতে কাজ করতে গিয়ে দারুণ সব অভিজ্ঞতা হয়েছে। অনেক সিনিয়র আর্টিস্ট এখানে কাজ করছেন, তাদের থেকে অনেক কিছু শিখতে পেরেছি।’
ভালো গল্প পেলে আগামীতেও ধারাবাহিকে কাজ করতে চান কেয়া। বর্তমানে তিনি বেশ কয়েকটি একক নাটক এবং বিজ্ঞাপনের কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন। নাটকটি পরিচালনা করেছেন তরুণ নির্মাতা রাফাত মজুমদার রিংকু। ৫০ টিরও বেশি একক নাটক পরিচালনা করেছেন তিনি। এটি তার বানানো প্রথম ধারাবাহিক নাটক।
এক ছাদের নিচে ছেলে ও মেয়ের দুই পরিবারের সবাই একসঙ্গে থাকার যে আনন্দ সেটি দেখা যাবে এই নাটকে। নাটকটির গল্প সম্পর্কে রিংকু বলেন, ‘এটা একদম পরিবারকেন্দ্রিক নাটক। ধারাবাহিকটিতে দুটি পরিবারকে একসঙ্গে থাকার গল্প দেখানো হয়েছে। দিন দিন সমাজ ও পরিবারে মানুষের মধ্যে দূরত্ব তৈরি হচ্ছে। সেই দূরত্ব কমিয়ে আনা প্রয়োজন। আশা করি, পারিবারিক এই গল্প দর্শকদের ভালো লাগবে।’
১০৪ পর্বের ধারাবাহিক নাটকটিতে অভিনেত্রী কেয়া পায়েল ছাড়াও অভিনয় করেছেন দিলারা জামান, মনিরা মিঠু, শহীদুল আলম সাচ্চু, আবদুল্লাহ রানা, সুষমা সরকার, তৌসিফ মাহবুব, শাহেদ আলী সুজন, ফরহাদ লিমন, শাহবাজ সানী, নাফিজা মেঘলা, হানিফ পালোয়ান, অরিত্রাসহ আরো অনেকে।
‘জয়েন্ট ফ্যামিলি’ যৌথভাবে চিত্রনাট্য করছেন মজুমদার শিমুল ও গোলাম সারোয়ার অনিক।
তারকাবহুল এই ধারাবাহিকটি গত ২৬ নভেম্বর সম্প্রচার শুরু হয় বেসরকারি টেলিভিশন এনটিভিতে। জানা গেছে, প্রতি সপ্তাহের বৃহস্পতি, শুক্র ও শনিবার রাত ৮টা ২০ মিনিটে প্রচার হচ্ছে এটি।
– অরণ্য রেজা

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়